বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জে বিনা মুল্যে নাবী পাট বিজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে

রিপোটারের নাম / ৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

কালীগঞ্জে বিনা মুল্যে নাবী পাট বিজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে

মুজিবুর রহমান :

২০২১/২০২২ অর্থ বছরে মৌসুমির উচ্চ ফলনশীল পাটবীজ উৎপাদন বৃদ্ধির লক্ষে পূনর্বাসন কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রিিন্তক কৃষকের মাঝে বিনা মূল্যে নাবি পাট বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। আজ সোমবার দুপুরে উপজেলা প্রাঙ্গনে কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে এ অনুষ্ঠান করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান মো. মাকসুদুল উল আলম খান ও শর্র্মিলা রোজারিও।

অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ.এস.এম আবু বকর চৌধুরী, কালীগঞ্জ পৌর মেয়র এসএম রবিন হোসেন, মোক্তারপুর ইউপি পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন।

এ সময় পাট বীজের এক প্রদর্শনীর আয়োজন করা হয়। কালীগঞ্জের মাটি ও মানুষের নেত্রী মেহের আফরোজ চুমকি এমপি আগত ১০০ জন কৃষকে ৫ কেজি করে মাস কলাই বীজ, ১০ কেজি ডি এস পি সার, ১০ কেজি এম ও পি সার, ১০ জন কৃষককে ৫০০ গ্রাম করে পাট বীজ, ১০ কেজি ইউরিয়া সার, ১০ কেজি ডি এস পি সার, ১০ কেজি এম ও পি সার,২০০ জন কৃষককের নিকট পোকা মারার স্প্রে মেশিন বিতরন করা হয়।
পরে রাস্তার পাশে লাগানোর জন্য কৃষ্নচুরা গাছ বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ