সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।

রিপোটারের নাম / ৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২

কালীগঞ্জে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।

কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি ঃ
গাজীপুরের কালীগঞ্জ কৃষকদের মাঝে বিনামুল্যে বীজ, সার ও অন্যন্ন সামগ্রী বিতরন করা হয়েছে। উপজেলায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কালীগঞ্জ এর আয়োজনে ও উপজেলা র্নিবাহী কর্মকর্তা মো. আসসাদিকজামনের সভাপতিতত্বে সার বিতরণঅনুষ্ঠিত হয়েছে। এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলের সাবেক মহিলা বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি।

আজ সকালে উপজেলা মুক্তমঞ্চ প্রঙ্গনে অনুষ্ঠিত সভায় বক্তব্য কালে প্রধান অতিথি বলেন, আমাদের জাতির জনক বঙ্গবন্ধু কৃষক, শ্রমিক মেহনতি মানুষদের সবচেয়ে বেশী ভাল বাসতেন, তিনি ছিলেন গরীব, শ্রমিক ও মেহনতি মানুষের নেতা, তিনি সবসময় বিস্বাস করতেন বাংলাদেশকে একদিন সোনার বাংলায় গড়ে তুলবেন। আজ তারই কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ সোনার বাংলা গঠন করছে। দেশ আজ উন্নত দেশেরুপান্তর হচ্ছে।

মাননীয় প্রধানমন্ত্রী কৃষকদের কথা চিন্তা ভাবনা করে ২০০৮ সালে টিএসপি সারের দাম কমিয়ে ৭০ থেকে ২২টাকা, ডিএফপি ৮০ থেকে মাত্র ৩০ টাকা, এমওপি ৪০ থেকে কমিয়ে মাত্র ২৫ টাকা করেন।
পরে আগত কৃষকদের মাঝে বি’ধান ৪৮বীজ, ৫ কেজি, ডেপ ৩০ কেজি, ১০ কেজি এমওপি সার. প্রতি গ্রæপে জন্য ১টি ফুট পাম্প ও স্প্রে মেশিন ২টি করে বাইন্ডিং ও ২টি করে ছুরি প্রদান করেন।
অন্যান্নদের মাঝে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, কালীগঞ্জ পৌর মেয়র এসএম রবিন হোসেন, কালীগঞ্জ পৌর ছাত্রলীগসহ প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ