সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জে বিজিএফ এর চাল বিতরণের করেন, চুমকি এমপি

রিপোটারের নাম / ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

কালীগঞ্জে বিজিএফ এর চাল বিতরণের করেন, চুমকি এমপি

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার ১টি পৌরসভা ও ৭ টি ইউনিয়নে বিজিএফ এর চাল বিতরনের করেন মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি।

শুক্রবার সকালে উপজেলার বাহাদুরশাদী ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-কেন্দ্রেীয় আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। পরে উপজেলার জাংগালিয়া, মোক্তারপুর, বক্তারপুর, জামালপুর, বাহাদুরশাহী, তুমলিয়া ও নাগরী ইউনিয়নের ৬ হাজার ৩ শত পরিবারের মাঝে বিজি এফর চার বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন-উপজেলা নির্বাহী অফিসার মো. আসসাদিকজামান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এইচ.এম. আবু বকর চৌধুরী, পৌরসভার মেয়র এস.এম. রবিন হোসেন, জামালপুর ইউপি চেয়ারম্যান খাইরুল আলম, উপজেলা যুবলীগের সভাপতি এস.এম. আলমগীর হোসেন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভির মোল্লা প্রমুখ। অপরদিকে উপজেলার দেওপাড়া মেহের আফরোজ চুমকি এমপি’র বাড়িতে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে নির্বাচনী এলাকার ২ হাজার ৭ শত দ্ররিদ্র নারী-পুরুষ ও শিশুদের মাঝে লুঙ্গি, শাড়ি ও জামার কাপড় নিজ হাতে তুলে দিয়েছেন। পরে পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে ঈদ উপহার হিসেবে লুঙ্গি ও শাড়ি তুলে দিলেন, সাধারণ জনগনের কাছে পৌছে দিতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ