শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ৩৮৭ নম্বর ওয়ালটন প্লাজার উদ্বোধন

রিপোটারের নাম / ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

কালীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ৩৮৭ নম্বর ওয়ালটন প্লাজার উদ্বোধন

কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি ঃ

গাজীপুরের কালীগঞ্জে ওয়ালটন ৩৮৭ নম্বর প্লাজার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদের সামনেএক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ডিভিশন-৪ গাজীপুর ইস্ট এরিয়ার আওতাধীন উদ্বোধন করেন কালীগঞ্জ পৌরসভার মেয়র এস.এম রবীন হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহিনা আক্তার, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আনিসুর রহমান, কালীগঞ্জ পৌর কাউন্সিলর মো. আফসার হোসেন, মো. বাদল হোসেন, আমিরুন্নেসা ও নার্গিস সুলতানা উপস্থিত ছিলেন। এ উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালী কালীগঞ্জ শহরের প্রধান প্রধান কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওয়ালটনের ডেপুটি সিইও আবুল কালাম আজাদ। ওলালটনের পক্ষে এ সময় উপস্থিত ছিলেন চিফ ডিভিশনাল অফিসার ওয়াহিদুজ্জামান তানভীর, হেড অফ ক্রেডিট কামরুজ্জামান, ক্রেডিট সেকশন হেড শাহাদাৎ হোসেন, এরিয়া ম্যানেজার (গাজীপুর ইস্ট) রাজীব ফেরদৌস, (গাজীপুর ওয়েস্ট) নূর আলম সিদ্দিকী, ক্রেডিট মনিটর মো. শাকিল হোসেন, কালীগঞ্জ প্লাজার ম্যানেজার মোহাম্মদ ইলিয়াসসহ গাজীপুর ইস্ট এন্ড ওয়েস্ট এরিয়ার সকল প্লাজা ম্যানেজারবৃন্দ।

কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহিনা আক্তার বলেন, ওয়ালটন দেশী পণ্য এবং দেশের অর্থনীতিতে ভূমিকা রাখছে। বিশেষ করে পণ্য তৈরি ও ও বিক্রি করে ভ্যাট প্রদানের মাধ্যমে দেশের সেরা ইলেকট্রনিক্স শিল্প প্রতিষ্ঠান। তিনি তাঁর বাসায় এবং বাবার বাসায় ওয়ালটনের ইলেকট্রনিক্স পণ্য ক্রয় ও ব্যবহার করেন বলেও জানান।

অনুষ্ঠানের প্রধান অতিথি কালীগঞ্জ পৌর মেয়র এস.এম রবীন হোসেন বলেন, ওয়ালটন আমাদের দেশের পণ্য। ওয়ালটন যেমন গুণগত মান বজায় রেখে সেবা দিয়ে থাকে, তেমনি সমাজের বিভিন্ন পর্যায়ে সচেতনতামূলক কাজ করে থাকে। তাছাড়া ওয়ালটন দেশের সকল শ্রেণি পেশার মানুষের কথা চিন্তা করে ক্রয় ক্ষমতা হাতের নাগালে রেখেছেন। শিল্প প্রতিষ্ঠান ওয়ালটের মাধ্যমে দেশের বেকারত্ব দূর হচ্ছে। গেলো ঈদ-উল-আযহায় তিনি তাঁর বাড়িতে ওয়ালটনের একটি ড্রিপ ফ্রিজ কিনেছেন বলেও তাঁর বক্তব্যে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ