শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনী- ২০২২ অনুষ্ঠিত

রিপোটারের নাম / ৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২

কালীগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনী- ২০২২ অনুষ্ঠিত
মুজিবুর রহমান ;

গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার বালীগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন এর আয়োজনে, প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে প্রাণিসম্পদ প্রদর্শনী- ২০২২ অনুষ্ঠিত হয়েগেল। এবারের প্রতিপাদ্য ছিল”পুষ্টি, মেধা, দারিদ্র বিমোচন প্রাণিসম্পদ”

গতকাল বুধবার (১৬ ফেব্রুয়ারি) সহকারী কমিশনার ভূমি কালীগঞ্জ এর সভাপতিত্বে, জাতীয় মহিলা সংস্থা কালীগঞ্জের সমন্বয়কারি জনাব জেছমিন বেগমের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহিলা বিষয়ক সম্পাদক, মহিলা ও শিশু বিষয় মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, মেহের আফরোজ চুমকি এমডপ. অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান এডভোকেট জনাব মোঃ মাকসুদ আলম খান,মহিলা ভাইস চেয়ারম্যান জনাব শর্মিলা রোজারিও, উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, পৌর আওয়ামী লীগ এর সভাপতি পৌর মেয়র জনাব এস এম রবিন হোসেন প্রমুখ।

প্রধান অতিথি বলেন ,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় স্পীকার জনাব শেখ হাসিনার সরকার প্রাণিসম্পদ চাষের মাধ্যমে গ্রামের পর্যায়ে লোকজন কে এগিয়ে আশার জন্য মহিলা সহ সকল কে প্রশিক্ষণের আওতায় নিয়ে এসেছে। বর্তমানে দেশে জাতীর পুষ্টি, মেধা, দারিদ্র্য বিমোচনে প্রাণিসম্পদ অতুলনীয় ভূমিকা রেখে আসছে। এ ধরনের আয়োজন প্রাণিসম্পদ চাষের আগ্রহ বৃদ্ধি পাবে। বক্তৃতা শেষে খামারিদের মাঝে বিনামূল্যে দুইটি মিল্ক সেফারেটর মেসিন প্রধান করেন। এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বালীগাঁও উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কর্মচারী,আওয়ামী লীগ ও তার অংগ সংগঠনের নেতৃবৃন্দ সহ খামারিরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ