শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জে পর্চা জালিয়াতির অভিযোগে আটক–১

রিপোটারের নাম / ৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

কালীগঞ্জে ভুমি অফিসে পর্চা জালিয়াতির অভিযোগে আটক–১
গাজীপুরের কালীগঞ্জে সহকারী কমিশনার(ভুমি) কাযার্লয়ে সইমুহুরী পর্চা জালিয়াতির অভিযোগে একজনকে আটক করে ৫০ হাজার টাকা নগদ জরিমানা আদায় করা হয়েছে।
ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে উপজেলা ভুমি অফিসে মিসকেস চলাকালীন সময়ে।
কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার শাহিনা আক্তার জানান, মিসকেস জালিয়াতি করার উদ্দেশে বার্নাড রোজারিও, পিতা মৃত; এডমিন রোজারি, গ্রাম; পিপ্রাশৈর তুমুলিয়া ইউনিয়ন কালীগঞ্জ, গাজীপুর। ভুয়া পর্চা বানিয়ে উপস্থাপন করে। বিষয়টি আমার সন্দেহ হইলে ভলিয়মের সাথে মিলিয়ে দেখাযায় যে, জমির অংশ ২ অানার স্থালে আড়াই আনা লিখে জমি বৃদ্ধী করে নেয়ার চেষ্টা করে প্রতারক, আটককৃতের সহযোগী পালিয়ে গেলেও  বানার্ডকে  পাকরাও করা হয়। পরে মোবাইল কোট পরিচালিত হয়ে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ বছরের জেল দন্ডপ্রাপ্ত অাদেশ দেয়া হয়া।  অাসামী নগদ ৫০ হাজার টাকা পরিশোধ পুর্বক মুচলেকা দিয়ে ছাড়া পায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ