শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জে পরিবেশ অধিদপ্তরের অভিযানে ইটভাটার, ৬ লাখ টাকা জরিমানা

রিপোটারের নাম / ৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

কালীগঞ্জে পরিবেশ অধিদপ্তরের অভিযানে
ইটভাটার, ৬ লাখ টাকা জরিমানা

কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি ঃ
গাজীপুরের কালীগঞ্জে পরিবেশ অধিদপ্তরের ইটভাটায় মোবাইলকোর্ট পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও মনিটারিং এনফোর্সমেন্ট বিজ্ঞ-নির্বাহী ম্যাজিষ্ট্রেড সাঈদা পারভিন।

গতকাল বৃহস্পতিবার দুপুরে মুলগাও ও বালিগাঁও এলাকায় ম্যাজিষ্ট্রেড এর উপস্থিতিতে অভিযান পরিচালিত হয়। ইটভাটা প্রস্তুত ও ইটভাটা স্থাপন নিয়ন্ত্রন আইন ২০১৩ এর ৮/১ ধারা লঙ্ঘন, করায় অর্থদন্ড ১৮/১ উমামাকে ৫ লাখ টাকা ও ফারুক মিয়া / সাবেক ভাইস চেয়ারম্যান আমজাদ হোসেন স্বপনের এমএসএম ইটভাটা মালিক উপস্থিত না থাকায় ভেঙ্গে দেওয়া হয়। এনআরসি ইট ভাটার মালিক নিরঞ্জন পলাতক থাকার কারনে প্রায় ৮ লক্ষ ইট পোড়ানোা অবস্থায় ভাংচ‚ড় করা হয়। এবং আরকে জুট মিলের ভরসা গ্রæপের শব্দ দুষরনর কারনে ৫ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

এছাড়া এক্সিকিউটিভ ম্যাজিস্স্ট্রেট ও মনিটরিং এন্ড এনফোর্সমেন সাঈদা পারভীন বলেন, আগামী ২০২৫ সালের মধ্যে বাংলাদেশে কোন ইটের ভাটা থাকবেনা।

এসময় আরো উপস্থিত ছিলেন, পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক, নয়ন মিয়া, সহকারী পরিচালক মাইনুল হক, আলিম ভুইয়াসহপুশি বিজিপি,ফায়ার সার্ভিস দল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ