সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জে নাবালিকাকে ধর্ষণ চেষ্টা, এজাহার নিতে গরিমশির অভিযোগ

রিপোটারের নাম / ৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২

গাজীপুরের কালীগঞ্জে নাবালিকাকে ধর্ষণের চেষ্টা, এজাহার নিতে গরিমশির অভিযোগ
কালীগঞ্জ প্রতিনিধি :
গাজীপুর জেলার কালীগঞ্জ পৌর এলাকার ৭ নং ওয়ার্ড উত্তরগাঁও গ্রামে এক নাবালিকাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছ।
গত সোমবার ভোর রাতে কালীগঞ্জ পৌর এলাকার উত্তরগাঁও গ্রামের মোঃ জলিল সরকারের মেয়ে সুমি আক্তার ( ছদ্মনাম ) (১৩)কে ধর্ষণের চেষ্টার করা হয়।

লিখিত অভিযোগ ও তার পরিবারের সাথে কথা বলে জানা যায়, কালীগঞ্জ পৌর এলাকার উত্তরগাঁও গ্রামে নাদু পাগলার মাজারে বাৎসরিক ওরস উপলক্ষে একটি বাউল গানের অয়োজন করা হয়, সেই সুবাদে সুমি আক্তার ও ( ছদ্মনাম ) তার পরিবার সাথে নাদু পাগলার মাজারে গান শুনতে যায়। পরে রাত্রে ৩.৩০ মিনিটের সময় গানের অনুষ্ঠান শেষ হলে সুমির আক্তার এর মা তাকে ঘরের তালা খুলতে পাঠান ঐ সময় পুর্বে থেকে ওৎপেতে থাকা অভিযুক্ত একই গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে মোঃ শরিফ ( ২৪ ) ও মৃত বাচ্চু মিয়ার ছেলে মোঃ শফিকুল ( ২৪ ) দুইজন মিলে ভিকটিমের মুখে কাপড় পেচিয়ে জোরপূর্বক বসতবাড়ির পেছনের জঙ্গলে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।
এ সময় মেয়েটির চিৎকার শুনে তার ফুফাতো ভাই মোঃ ইসলাম ঘর থেকে বাহির হয়ে আসলে অভিযুক্তরা তাকে ধরে মারধর করে, শরীলের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। পরে হৈচৈ শুনে এলাকাবাসীঘটনা স্থলে গিয়ে দেখতে পায় উত্তরগাঁও গ্রামের আয়েবের পরিত্যক্ত বাড়ির ছাদেদুইজনকে হাতে-পায়ে কাপড় দিয়ে বেঁধে নিয়ে তাদের উপর নির্যাতন করতে করছে। পরবর্তীতে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা করে আহতদের বাড়িতে নিয়ে যায়।

এই ভিকটিমের মা ছুরিয়া বেগম বাদী হয়ে তিন জনকে আসামি করে কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন।

এই ব্যাপারে বিবাদী মোঃ শফিকুল এর সাথে মুঠোফোনে কথা বললে সে জানায় তার সাথে আমার দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল, ইদানিং সে আমার সাথে ছলনা করে অন্য আরেক ছেলের সাথে সম্পর্ক রাখার কারণে সেই আক্রোশে আমি এটা করতে বাধ্য হয়েছি, তবে আমর এটা ভুল হয়েছে।
কিন্ত ৫ দিন অতিবাহিত হলেও অভিযোগটি এজহারভুক্ত না হওয়ায় সন্ত্রাসীদের ভয়ে আতঙ্করে মাঝে দিন যাপন করছে । স্থানীয়রা বলেন বিষয়টি রহস্যজনক কারনে এজাহার ভুক্ত করতে গরিমশি করা হচ্ছে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ রেজাউল করিম এর কাছে জানতে চাইলে তিনি বলেন আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এলাকার লোকজনের সাথে কথা বলে এটা সত্যতা জানা গেছে এ বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ