সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জে দুই শ ইয়াবাসহ মাদক সম্রাট দুলাল বাগমার আটক

রিপোটারের নাম / ৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

কালীগঞ্জে দুইশ ইয়াবাসহ মাদক সম্রাট দুলাল বাগমার আটক
কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি :
গাজীপুরের কালীগঞ্জে দুইশ পিছ ইয়াবাসহ ইয়াবা সম্্রাট দুলাল বাগমার ও তার সহকারী বিক্রয় প্রতিনিধি মোফাজ্জল বাগমারকে আটক করেছে ডিবি পুলিশ।
বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ২০ মিনিেিট ছৈলাদী লাল চান্দের বাড়ির পা\েম রাস্তা থেকে তাদের আটক করেছে। পরে রাতে কালীগঞ্জ থানা পুলিশে সোপার্দ করে।
গাজীপুর ডিবি পুলিশ এস.আই জিহাদ জানায়, আজ বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ইয়াবা সম্্রাট দুলাল বাগমার ২ হাজার ইয়াবার একটি চালাল বিক্রয় করছে। তারই প্রেক্ষিতে সন্ধ্যা থেকে ছৈলাদীর বিভিন্ন পয়েন্টে আমাদের সোর্স নিয়োগ করি। অবশেষে সন্ধ্যা ৬টা ২০ মিনিটে ইয়াবাসহ তার সহযোগীকে সাথে করে নিয়ে বিক্রয় করার উদ্দেশ্যে নুরচান্দোর বাড়ির পাশে আসতেই ডিবি পলিশের অন্যন্ন সদস্য তাকে আটক করে তল্লাশি করে ইয়াবগুলো তার পকেট থেকে উদ্ধার করে।
স্থানীয়রা জানায়, দুলাল খুবই খারাপ প্রকৃতির মানুষ পুলিশ তার বাড়িতে গেলে হুমদি ধামকি দেয়া হয়। এদিকে তার আত্বীয় স্থানীয় দালাল সাংবাদিক পুলিশকে বাধা প্রদান করে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে তাকে বার বার আটক করে বিভিন্ন মামলায় দেয়া হলেও সে পূনরায় বাড়িতে এসে ইয়াবা বিক্রি করে। তার বিরুদ্ধে টঙ্গী থানায় গাড়ি চুরি, উত্তরা গাহীপুরে বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানাগেছে।
এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক আটক ও মামলার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রনে মাতকের মামলার প্রস্তুতি চলছে। প্রতক্ষদর্শীরা জানায় দুই হাজার পিছ ইয়াবাসহ তাদের আটক করেছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ