সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জে থানায় জিডি করায় আবারো ভুয়া ডাক্তার পরিবার কর্তৃক হামলা

রিপোটারের নাম / ৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২

কালীগঞ্জে থানায় জিডি করায় আবারো ভুয়া ডাক্তার পরিবার কর্তৃক হামলা
ডেক্স রিপোর্ট:
কালীগঞ্জের জামালপুর ইউনিয়নের মেন্দিপুর গ্রামের আমজাদ হোসেনের ভাই ভুয়া ডাক্তার আমানউল্লাহ গেফতারের সংবাদে প্রতিবেশী মৃত মোহাম্মদ আলীর ছেলে ইব্রাহীমকে গালমন্দ ও হত্যার হুমকিতে গত ১২ ্এপ্রিল কালীগঞ্জ থানায় সাধার ডায়েরী করে। যার নং-৫০৬। গতকাল মঙ্গলবার কালীগঞ্জ থানার এএসআই সোহেল ঘটনাস্থল পরিদর্শনে যায়। এসময় বিবাদী মৃত: হাবিজ উদ্দিনের ছেলে আমজাদ হোসেন ও তার স্ত্রীকে জিঞ্জাসাবাদের পর ৩ নং বিবাদী কাইয়ুমকে না পেয়ে থানায় ফিরে আসেন।
পুলিশ ঘটনাস্থল ত্যাগ করার সাথে সাথে ১ও২ নং বিবাদীর র্নিদেশে ৩ নং বিবাদী কাইয়ুম ও বড় ভাই শফিকুল ইসলাম লাঠিশোঠা নিয়ে বাদীর বাড়িতে গিয়ে হামলা চালায় বন্ধ দরজায় লাথি মেরে জানালা দিয়ে মারতে চায়। বাদী ঘড়ের দরজা বন্ধকরে ঘরে অবস্থান করে স্থানীয় ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য তৈয়বুর রহমান বজলুকে ঘটনা অবগত করলে তিনি ঘড়ে থাকতে বলেন। বাড়িতে এসে কথা বলবেন।
উল্লেখ্য, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি) জানায়, গত বুধবার রাজধানীর মালিবাগের প্যারামাউন্ট টাওয়ারে অভিযান চালিয়ে ৬ ভুয়া চিকিৎসককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, প্রিমিয়ার ইউনিভার্সিটি অব টেকনোলজির উপাচার্য নুরুল হক সরকার ওরফে শেখ গনি সরকার (৭২),তাঁর সহযোগী মোয়াজ্জেম হোসেন (৫৮) এবং সাইদুর রহমান ওরফে নজরুল (৩০), মাহফুজুর রহমান ওরফে মাহফুজ (৩৭), আমান উল্লাহ (৩৮) ও দেবাশীষ কুন্ড (৫২)। এই চার চিকিৎসক প্রতিষ্ঠানটি থেকে এমবিবিএসের ভুয়া সনদ নিয়ে চিকিৎসা পেশায় যুক্ত ছিলেন। তাদের আটক করেন।এই সংবাদটি বিভিন্ন টেলিভিশন ও পত্রিকায় প্রকাশিত হলে মিডিয়া কর্মীদের গালমন্দ করে।্ ইব্রাহীম প্রতিবাদ করায় তাকে গালমন্দ ও হত্যার হুমকি দেয়। ৫ নং আসামী আমানউল্লাহ কালীগঞ্জের আমজাদ হোসেনের ভাই।

ঘটনাটি জিডি তদন্ত কর্মকর্তা এ.এস.আই সোহেলের সাথে কথা বল্লে তিনি জানান, আমিতো ৩ নং বিবাদীকে বাড়িতে পাই নাই। হামলার ঘটনায় বাদীকে থানায় আসতে বলেন, প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ