সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জে ট্রেনের ধাক্কায় পিকআপ চালকসহ তিন জন মারা গেছে

রিপোটারের নাম / ৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২১ মে, ২০২২

কালীগঞ্জে ট্রেনের ধাক্কায় পিকআপ চালকসহ তিন জন মারা গেছে

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি ঃ

কালীগঞ্জের নলছটা এলাকায় ট্রেনের সাথে ধাক্কায় পিকআপভ্যান চালক সহ তিনজন মারা গেছে। নিহতরা হচ্ছে নারায়নগঞ্জ এলাকার ব্যবসায়ী মহাসিন, গাজীপুরের পুবাইল বড় কয়ের এলাকার ভ্যান চালক মৃদুল ও একই এলাকার হেলপার জাকির হোসেন।

স্থানীয়রা জানায়, শনিবার (২১ মে) সকালে পুবাইল এলাকার আরদ থেকে তালের আশারী ক্রয় করে একটি পিকআপ ভ্যানে তোলে। পরে কালীগঞ্জের নাগরী হয়ে নারায়নগঞ্জ বন্দরে উদ্দেশ্যে রওয়ানা দেয়। সকাল আনুমানিক সাড়ে ১০টার সময় উপজেলার নলছাটা এলাকায় রেললাইন ক্রসিং করার সময় পূর্বদিক থেকে আন্তঃনগর দ্রæতগামী ট্রেনটি এসে স্বজোরে ধাক্কা দিলে পিকআপভ্যানটি ট্রেনের সামনে আটকে যায়।
এ ভাবে হিঁচড়ে কোয়াটার কিলোমিটার দুরে কালভার্টের ধাক্কায় পাশে তিনটি মৃতদেহ ছিটকে পরে এবং আধ কিলোমিটার পর্যন্ত পিকআপভ্যানটি হিচঁরে নিয়ে যায়।
এতে করে ট্রেনের তেলের ট্রাক ছিদ্রহয়ে তৈল পরতে থাকে, কালভার্ট ও বেশ কয়েকটি ¯িøপার ক্ষতিগ্রস্থ হয়। উপায়ান্তর না দেখে চালক প্রায় আধ কিলোমিটার দুরে গিয়ে ট্রেনটি থামিয়ে দেন।
খবর পেয়ে টঙ্গি ষ্টেশন থেকে মেকানিক লোকজন এসে ট্রেনের ট্রাংক ঠিক করেন এবং পিক আপভ্যানটি সরিয়ে দিলে ট্রেনটি চলে যায়।

খবর পেয়ে নরসিংদী রেলওয়ে ফাঁড়ির এএসআই ইকবাল হোসেন সংগীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন। তিনি বলেন, মৃতঃ দেহগুলো উদ্ধার করে নরসিংদী রেলওয়ে মর্গে নেয়া হবে। এ বিষয়ে পৃথক ২টি মামলা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ