রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:১৩ অপরাহ্ন

কালীগঞ্জে জমি নিয়ে বিরোধের জের, ঘর পুড়ানোসহ আহত-৪

রিপোটারের নাম / ৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩০ জুলাই, ২০২২

কালীগঞ্জে জমি নিয়ে বিরোধের জের, ঘর পুড়ানোসহ আহত-৪
গাজীপুর প্রতিনিধি ঃ
গাজীপুরের কালীগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে ঘর পুরানোসহ চার জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকালে উপজেলার নাগরী ইউনিয়নের বেলুন গৌরাঙ্গ কামারের বাড়িতে এ ঘটনা ঘটেছে।
১৪ জনের নাম উল্লেখ করে সোমবার রাতে গৌরাঙ্গ মন্ডল বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘ দিন যাবত গৌরাঙ্গ গংদের সাথে খকেন্দ্র গংদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। সোমবার সকালে ওই বিরোধপূর্ণ জমি জোর পূর্বক দখল করতে তেজিন্দ্র, বসু, পানদেব, বজেন্দ্র, সুনিল, অকিল, বিষু, হিমেল, পংকজ, পশন খকেন্দ্র, রঞ্জিত, সয়দেব ও তাপসসহ তাদের সহযোগী মিলে দেশীয় অস্ত্র ছেন-দা লোহার রড ও লাঠিসোটা নিয়ে যায়। পরে গৌরাঙ্গ গিয়ে তাদের বাঁধা দিলে তাদের উভয়ের মাঝে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে গৌরাঙ্গকে মারধর করে অভিযুক্তরা।

এ সময় তার ডাকচিৎকারে ছোট ভাইয়ের স্ত্রী রেখা মন্ডল, ভাতিজা পনু মন্ডল ও ভাতিজা বৌ দোলন মন্ডল ঘটনাস্থলে আসেন।

পরে উভয়পক্ষের কথা কাটাকাটির একপর্যায়ে তাদেরকে এলোপাতাড়ি মারধর করে এবং বৌ ও শ্বাশুড়িকে শ্লীলতাহানি ঘটায় বলেও অভিযোগ পাওয়া গেছে। এ সময় বৌ ও শ্বাশুড়ির গলায় থাকা আট আনা ওজনের ২টি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় অভিযুক্তরা। শুধু তাই নয় বাদীর বড় বোন মিনতির রান্না ঘরে আগুন জ্বালিয়ে পুড়িয়ে ফেলার অভিযোগও রয়েছে তাদের বিরুদ্ধে। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
এ বিষয়ে অভিযুক্তরা মারধর ও ঘর পুড়ানোর বিষয়টি অস্বীকার করে বলেন-আমরা কারো জমি দখল করিনি। আমাদের পৈত্রিক জমিতে ঘর তৈরি করছি।

কালীগঞ্জ থানার এসআই আমিনুল ইসলাম সাংবাদিকদের জানান, অভিযোগ পেয়ে মঙ্গলবার সকালে ঘটনাস্থলে যাই। প্রকৃত ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ