শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

রিপোটারের নাম / ৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

কালীগঞ্জে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

কালীগঞ্জ(গাজীপুর) প্রতিনিধি ঃ

গাজীপুরের কালীগঞ্জে (পূর্বাচল উপ-শহরের ২৬ নাম্বার সেক্টর) এলাকা থেকে ইজিবাইক চালকের গলা কাটা লাশ উদ্ধার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। স্থানীয়রা জানায়, যুবককে গলা কেটে হত্যা করে ইজিবাইক ছিনতাই করে নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে পূর্বাচল উপ-শহরের ২৬ নাম্বার সেক্টরে নির্মাণাধীন ২০২ নাম্বার সড়কের ৫৮নং ব্রিজ এলাকার ওয়েষ্টার্ণ ইঞ্জিনিয়ারিং লিঃমি সংলগ্ন রাস্তায়।

জানা যায়, নিহত ওই ইজিবাইক চালকের বাড়ি নেত্রকোনা জেলার শ্রীবদী উপজেলার নয়ালী গ্রামের মৃত লাল মিয়ার ছেলে সাইফুল ইসলাম (৩০)।
এক শ্রমিক রাস্তার পাশে গলা কাটা লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন উলুখোলা পুলিশ ফাড়িঁতে খবর দেন। খবর পেয়ে ফাড়িঁর ইনচার্জ উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন থানাকে অবগত করেন। পরে অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা ইয়াসমিন বলেন, সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরে রাত সাড়ে ১২টার দিকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
ওসি আনিসুর রহমান জানান, নিহতের প্রাথমিক সুরত হাল রির্পোট তৈরির করে। শনিবার সকালে লাশের ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, নিহতের গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে সড়কের দুই পাশে জঙ্গল থাকায় জনমানবহীন ওই এলাকায় যুবককে নিয়ে গলা কেটে হত্যার পর লাশ ফেলে ইজিবাইক নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। প্রায়ই এ ধরনের ঘটনা ঘটছে। তবে স্থানীয়দের অভিযোগ বর্তমানে নগরী ইউনিয়নে আইন শৃংক্ষলার চরম অবনতি হয়েছে, আইসি জাকির হোসেনকে ফোন করে ষ্টেশনে পাওয়া যায় না।
উল্লেখ্য: এর আগে ২০২০ সালের ২৯ ডিসেম্বর দুপুরে পূর্বাচল উপ-শহরের ২৪ নং সেক্টরের একটি গজারী বন থেকে মুজিবুর রহমান (৫০) নামে এক জমি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছিল কালীগঞ্জ থানা পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ