সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জে গোপন সংবাদের অভিযানে বিদেশী বিয়ারসহ গ্রেপ্তার ১

রিপোটারের নাম / ৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১

কালীগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে বিদেশী বিয়ারসহ গ্রেপ্তার ১

মুজিবুর রহমান :

গাজীপুরের কালীগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার সকালে নাগরী ইউনিয়নে ঝটিকা মাদক বিরোধী অভিযান করে গাজীপুর ডিবি পুলিশ। এ সময় এক কারবারির ঘড়ের ভেতরে লুকিয়ে রাখা প্রায় ২শতাধীক বিদেশী বিয়ার উদ্ধার করা হয়। জানা যায়, উদ্ধারকৃত মাদক ব্যবসায়ীর ঘরের মধ্যে খাটের নিচে লুকিয়ে রাখা হয়েছিল। এ সময় ২০৩ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার বরে মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ। একটি সূত্র জানায় সে বেশ য়ক বছর যাবত মাদকের ব্যাবসা করে আসছে।

বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপপরিদর্শক (এসআই) ওবাইদুর রহমান।

আরো দুজন পালিয়ে গেলেও ১ জন গ্রেপ্তার মাদক ব্যবসায়ী নাগরী রাথুরা এলাকার স্থায়ী বাসিন্দা।

গোয়েন্দা পুলিশের(এসআই) ওবাইদুর রহমান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার বিকেল পাঁচটার দিকে কালীগঞ্জের নাগরী ইউনিয়নের রাথুরা এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচলনা করা হয়। সে সময় গ্রেপ্তার শহিদুল্লার বাড়ির পাশে এক জঙ্গলে মাদক বেচা-কেনা হচ্ছে এমন তথ্য পাই। পরে ওই স্থানে পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন দৌঁড়ে পালিয়ে যায়। তাদের ধাওয়া করলে শহিদুল্লা তার বাড়িতে প্রবেশ করে লুকিয়ে থাকে। পরে তার ঘর তল্লাশি করে খাটের নিচে বস্তার ভরে লুকিয়ে রাখা ৮৩ ক্যান বিদেশী বিয়ার ও কাগজের কার্টুন বক্সে লুকিয়ে রাখা আরো ১২০ ক্যানসহ মোট ২০৩ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার এবং তাকে গ্রেপ্তার করা হয়েছে। পরে পলাতক অন্য আসামিদের গ্রেপ্তারে এলাকায় তল্লাশি করেও তাদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

এসআই ওবাইদুর রহমান আরো বলেন, গ্রেপ্তার শহিদুল্লাহ এবং পলাতক আরো তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে [মামলা নাম্বার ৯(৮)২১, গ্রেপ্তার শহিদুল্লাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পলাতক অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ