শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জে গণমাধ্যম কর্মীদের সাথে ইউএনও’র মত বিনিময় সভা অনুষ্ঠিত

রিপোটারের নাম / ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

কালীগঞ্জে গণমাধ্যম কর্মীদের সাথে ইউএনও’র মত বিনিময় সভা অনুষ্ঠিত

কালীগঞ্জ প্রতিনিধি ।

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নব যোগদানকৃত কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আসসাদিক জামান। গতকাল সোমবার বিকেলে উপজেলা কনসফারেন্স কক্ষে সাংবাদিকবদের সাথে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় সভাপতিত্ব করেন উপজেলায় সদ্য যোগদানকারী ইউএনও মো. আসসাদিক জামান।

এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বক্তব্য দিতেগিয়ে বলেন, সাংবাদিক হলো সমাজের দর্পণ, আপনাদের মাধ্যমে প্রতিফলিত হয়, আপনাদের সাথে মিলেমিশে কাজ করতে চাই। আপনাদের ব্যাক্তিগত বা সাংগঠণিক বিষয়ে কোন বিষয়ে সমস্যা আমাকে জানাবেন আমি যদি সহযোগীতায় আসতে পারি অবশ্যই আপনাদের পাশে আছি এবং আমি আপনাদের পাশে থাকব। আপনারা যে বস্তু নিষ্ঠু সংবাদ প্রকাশ করছেন বা করবেন্ এটা দর্পণ হিসেবে কাজ করবে।
বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার যে প্রত্যয় ছিল এবং বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তারই ধারাবাহিকতায় একটি সোনার বাংলা গড়তে এগিয়ে যাচ্ছেন। আমাদের দেশে যে উন্নয়ন আছে অগ্রগতি আছে সুতরাং সেই উন্নয়নের জোয়ারে কিন্তু আমরা আছি।

জাতীয় মহিলা সংস্থা কালীগঞ্জ উপজেলা শাখার সমন্বয়কারী জেসমিন বেগমের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক অফিসার শাহনাজ আখতার। এ সময় উপস্থিত হয়ে বক্তব্য রাখেন, সাংবাদিক আশরাফুল আলম আইয়ুব (দৈনিক সংগ্রাম), আব্দুর রহমান আরমান (দৈনিক ইত্তেফাক), মুজিবুর রহমান(এশিয়ান টিভি ও আমাদের সময়), আরো উপস্থিত ছিলেন, আব্দুল গাফফার (দৈনিক যুগান্তর), আল আমিন (গনমুখ), খোরশেদ আলম(আনন্দ টিভি) রফিক সরকার (বাংলা টিভি) তৈয়বুর রহমান(খবর পত্র)সহ বিভিন্ন প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মী বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ