সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জে করোনা সংক্রমণরোধ মোবাইল কোর্ট, ১৮ মামলায় সাড়ে ১৩ হাজার টাকা জরিমানা

রিপোটারের নাম / ৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৬ জুলাই, ২০২১

কালীগঞ্জে করোনা ভাইরাস সংক্রমণরোধ মোবাইল কোর্ট, ১৮ মামলায় সাড়ে ১৩ হাজার টাকা জরিমানা

মুজিবুর রহমান :

গতকাল রবিবার সকাল থেকে রাত ৮:৩০ টা পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার মো. শিবলী সাদিক ও সহকারী কমিশনার ভুমি শাহিনা আক্তারের নেতৃত্বে মোবাইল কোট পরিচালিত করা হয়।

এ সময় পুলিশ সদস্যসহ আনসার ব্যাটেলিয়নের মাধ্যমে “কালীগঞ্জ পৌরসভার বাজার সহ সংলগ্ন এলাকা, তুমলিয়া ইউনিয়নের ভাদার্তী গ্রাম, সোম বাজার, বঙ্গবন্ধু বাজার, বাহাদুরসাদী ইউনিয়নের খলাপাড়া গ্রাম, বাশাইর বাজার, জামালপুর ইউনিয়নের জামালপুর বাজার, চান্দেরবাগ বাজার, নারগানা বাজার, মোক্তারপুর ইউনিয়নের সাওরাইদ বাজার, চর সিন্দুর ব্রীজ ও সংলগ্ন এলাকা, মৈশার গ্রাম, একুতা গ্রাম, জাঙ্গালীয়া ইউনিয়নের আওড়াখালী বাজার, বক্তারপুর ইউনিয়নের বক্তারপুর বাজার, আলাউদ্দির টেক বাজারসহ উল্লিখিত ইউনিয়নের বিভিন্ন এলাকায় করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) সংক্রমণরোধ নিশ্চিতকল্পে সাধারন জনগণকে মাস্ক পরাসহ সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি অনুসরণ করার নিমিত্তে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।
বেশ কয়েকটি স্থানে পাহারা দিয়ে দোকান খোলা হয়। দোপকানের ভেতরে একজন থাকলেও অন্যজন বাহিরে অবস্থানরত টাকাপয়সা লেনদেন ও মালামাল পৌরছে দিতে দেখাগেছে।

উক্ত অভিযান পরিচালনাকালে মাস্ক ব্যবহার না করায় বিভিন্ন বাজারে ১৮ (আঠারো) জনকে ১৩,৪৫০/- (তের হাজার চারশত পঞ্চাশ) টাকা জরিমানা করা হয়। এছাড়াও দুস্থ রিক্সাওয়ালা, চা বিক্রেতা ও ভিক্ষুকদেরকে লকডাউন মেনে ঘরে অবস্থানের জন্য উৎসাহিত করতে মাস্ক বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ