সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জে এক নৌ-বাহিনী সদস্যের হুমকিতে থানায় অভিযোগ দায়ের

রিপোটারের নাম / ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

কালীগঞ্জে এক নৌ-বাহিনী সদস্যের হুমকিতে থানায় অভিযোগ দায়ের

কালীগঞ্জ গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের কালীগঞ্জে এক বয়োজ্যাষ্ঠা বিধবা মহিলাকে বাড়িতে ডেকে নিয়ে পরিবারের সকল সদস্যদের হত্যার হুমকিতে কালীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী ও দাহিন্দী গ্রামের মৃত রবি আগষ্টিন এর ছেলে বিন্দু সুমন রোজারিও। বিন্দৃ সুমন একজন নাট্যকার, লেখক, অভিনেতা । তার বাড়িতে একটি সুটিং স্পট রয়েছে যে কারনে চাদাঁর দাবির মুখে প্রায়ই কিছু সন্ত্রাস প্রকৃতির মানুষ বাদড়র সামনে এসে ঝামেলা সৃল্টি করেন। কালীগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা অভিযোগ প্রাপ্তি স্বীকার করে বলেন, তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিষয়াদী নিয়ে দির্ঘদিন যাবৎ প্রতিবেশী মেহেদী হাসানের সাথে বিরোধ চলমান থাকায় গত ১১ মে সকালে অভিযোগকারীর মা এলিজাবেথ গমেজ (৬৫) কে প্রতিবেশী নাগরী ইউনিয়নের দাহিন্দী গ্রামের মৃত: ফাইজ উদ্দিনের ছেলে মেহেদী হাসান বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে বিভিন্ন অজুহাতে বিধবা বৃদ্ধাকে অকথ্য ও অশ্লীল ভাষায় গালমন্দ করতে থাকে। তিনি এর ন্যায় সংগত প্রতিবাদ করলে তাকে মারধর করতে চেষ্টা করে। তার এ ধরনের আচরনে বৃদ্ধার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে। পরে তাকে ও পরিবারের লোকজনকে সুযোগ পাইলে জীবনের মতো শেষ করে দেয়ার হুমকি প্রদান করে।

জানা যায়, নাম না প্রকাশের শর্তে স্থানীয় হিন্দু ও খ্রীস্টান সম্প্রদায় অভিযোগ করে বলেন, তার ক্ষমতার অপব্যবহারের কারনে ভয়-ভীতি ও হুমকি ধামকিতে অতিষ্ঠ্য হয়ে পরেছে এলাকার সর্ব সাধারণ। সে নিজেকে নৌ বাহিনীর একজন সদস্য বলে দাবি করেন।

খোজ নিয়ে জানা যায়, বিভিন্ন সময়ে সে তার নিজ পরিবারের সদস্যদের সাথেও একই আচরন করে থাকে। শুনেছি সে তার পিতা মাতাসহ ভাই বোন অর্থাৎ নিজ পরিবারের সকল সদস্যদের পিটিয়ে থাকেন এমনি করে। নাম না প্রকাশে গ্রামবাসী তার পিতা ও বড় ভাই জীবিতকালে তাদরেকে একাধিকবার পিটিয়ে জখন করার ঘটনার কথা জানান ।

তাই উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেছেন ভুক্তভোগীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ