শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জে একভরি ওজনের স্বর্ণের চেইনসহ ৪ নারী ছিনতাকারী আটক

রিপোটারের নাম / ১০৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৫ আগস্ট, ২০২১

কালীগঞ্জে একভরি ওজনের স্বর্ণের চেইনসহ ৪ নারী ছিনতাকারী আটক

মুজিবুর রহমান :

গাজীপুরের কালীগঞ্জে ১ ভরি স্বর্ণরে চেইনসহ ৪ মহিলা ছিনতাইকারী আটক করেছে স্থানীয়রা । গন ধোল।ই শেষে পুলিশে সোপার্দ করেছে। আটককৃতরা হরো ১, পরভিন (৩৫) স্বামী সোহাগ, ফাতেমা(২১) স্বামী আ.মালেক, মোর্শেদা (৫৫) স্বামী জালাল ও কেলা বেগম(৪০) স্বামী আব্দুর রহিম, সর্ব গ্রাম মোড়া পুর, লাখাই , হবিগঞ্জ, সিলেট। ঘটনাটি ঘটেছে বালিগাঁও বাইপাস সড়কে ইজিবাইকে।

জানা যায়, উত্তরগাঁও গ্রামের বরকত উল্লার স্ত্রী’র লেগুনায় চড়ে যাবার সময় পিাশে ছিটে বসা চার ছিনতাইকারী তার গলায় থাকা ১ ভড়ি স্বর্ণের চেইনটি নেইল কাটার দিয়ে কেটে নেয়। পরে তিনি টের পেলে অটো থামিয়ে ওই চোর সদস্যর নিকট থেকে চেইনটি উদ্ধার করে তাকে গন ধোলাই দেয়।

পরে ৯৯৯ এ ফোন করে পুলিশে তুলে দেয়। পুলিশ তাদের থানায় নিয়ে যায়। এ সময় তার ছেলে আক্তার হোসেন থানায় উপস্থিত থেকে মামলার ঝামেলা থেকে বাচঁতে অপারগতা প্রকাশ করায় এস আই রমজানকে একটি লিখিত প্রদান করেন।
এ খবর শুনে গত সোমবার একই রাস্তায় ১৪ আনস্বের্ণের চেইন চুরির ঘটনায় থানায় এসে এক বৃদ্ধ নারী আটকৃতদের সনাক্ত করেন। কিন্ত বিষয়টি কর্ণপাত করছেন না দায়ীত্বপ্রাপ্ত কর্মকর্তা। পরে বিষয়টি অফিসার ইনচার্জ বরাবর জানালে তিনি বলেন তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

হাজেরা জানান, গত সোমবার সকাল ১১ টায় পৌর ৮ নং ওয়ার্ডের রাজপাড়া গ্রামের নুরুল ইসলামের স্ত্রী হাজেরা বেগম কালীগঞ্জ থেকে বাড়ি ফেরার পথে ইজি বাইক চরলে গলা থেকে নেইল কাটারের মাধ্যমে ১৪ আনা ওজনের একটি স্বণের্র চেইন চুরি করে নিয়ে যায় বলে জানান,

বাড়িতে গিয়ে অনেক খোজাখুজি করে আর পায় নাই। তিনি আরো বলেন সেদিন এই চোরের দলটি আমাকে চাপাচাপি করে গলায় থাকা চেইনটি চুরি করে নিয়েগেছে। পরে তাদের আলামত উদ্ধার করা সত্তেও কেহ বাদী না হওয়ায় পুলিশ তাদের গাজীপুর আদালতে প্রেরণ করে। এ ধরনের মামলা না হওয়ায় ওই চক্রটি আর আটক করা সম্ভব হচ্ছে না্।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ