শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জে একদিনে ৫ হাজার জনকে ভ্যাকসিন প্রয়োগ

রিপোটারের নাম / ৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১

কালীগঞ্জে একদিনে ৫ হাজার জনকে ভ্যাকসিন প্রয়োগের আওতায়

মো. মুজিবুর রহমান :

গাজীপরের কালীগঞ্জে একদিনে ৫ হাজার জনকে ভ্যাকসিন প্রয়োগের আওতায় আনা হয়েছে। কালীগঞ্জে আর.আর.এন পাইলট উচ্চ বিদ্যালয় স্কুল ভবনে কভিড-১৯ ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম শুভ উদ্ভোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিক। আজ সকালে তিনি কালীগঞ্জ পৌর এলকার ৮টি ওয়ার্ডের ৬শতাধীক উপকারভোগীরা ভ্যকসিন উদ্ভোধন করতে আসতে দেখাগেছে।
কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শিবলী সাদিক জানান, আপাতত সরকারের নির্দেশ মোতাবেক ৭টি ইউনিয়নে ৬ শতাধীক করে মোট ৪ হাজার ৮শ উপকারভোগীদের মাঝে ভ্যকসিন এর ১ম ডোজ প্রয়োগ করা হবে, বাকিটা সরকারের পরবর্তী নিদের্শে মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে।
উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা মো. মিনহাজ উদ্দিন বলে আজ ভোরে প্রতিটি ইউনিয়নে ভ্যাকসিন প্রেরণ করেছি। আর উপজেলা কমপ্লেক্সে রুটিং কার্যক্রম অব্যাহত থাকবে। যারা রেজিষ্ট্রেশন করেছেন তারা কেবল হাসপাতালে গিয়ে টিকা নিতে হবে।
কালীগঞ্জ পৌর মেয়র এস.এম রবিন হোসেন জানান, আজ আমাদের মাটি ও মানুষের নেত্রী মেহের আফরোজ চুমকি আপা আসার কথাছিল বিশেষ কাজ থাকায় আসতে পারেন নাই। আমরা ইউএনও সাহেবের সাথে এসেছি দেখতে পেলাম জনগন স্বতস্বফুর্থভাবে এগিয়ে এসেছে আমরা আশাকরি খুব শিগরী সরকারের পরিকল্পনা বাস্তবায়নে সচেষ্ঠ হবো।
এসময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ স্বাস্থ্য ও পপ কর্মকর্তা ডা মিনহাজ উদ্দিন, কালীগঞ্জ পৌর মেয়র এস,এম রবিন হোসেন, কাউন্সিলন বাদল হোসেন, আমির হোসেন মুন্সি,সাকায়েত হোসেন, মোমেন আকন্দ, রিপন হোসেনসহ অনেকে। ,
তুমুলিয়া, নাগরী,জামালপুর, বাহদুশাদী, মোক্তারপুর, জামালপুর ও বক্তারপুর ইউনিয়নে একযোগে ভ্যাকসিন প্রয়োগ চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ