বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জে আল্লামা সৈয়দ জাহের শাহ্ (রা.) স্মরণে ফাতেহা মাহফিল অনুষ্ঠিত

রিপোটারের নাম / ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

কালীগঞ্জে আল্লামা সৈয়দ জাহের শাহ্ (রা.) স্মরণে ফাতেহা মাহফিল অনুষ্ঠিত

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে ইমামে রাব্বানী কাইউমে জামান খলিফাতুর রাসুল হযরতুল আল্লামা আবু নসর সৈয়দ মো. আবিদ শাহ্ মোজাদ্দেদী আল-মাদানী (রা.) এর চতুর্থ সাহেবজাদা আল্লামা সৈয়দ জাহের শাহ্ মোজাদ্দেদী (রা.) স্মরণে ফাতেহা মাহফিল উপলক্ষে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ারম্যান ও ইমামে রাব্বানী দরবার শরীফের পীরে কামিল আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী আল আবেদী (মা.জি.আ.)’র নির্দেশে সারা দেশে দোয়া মাহফিলের অংশ হিসেবে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বাদ জোহর থেকে উপজেলার তুমলিয়া ইউনিয়নের সোমবার আবেদীয়া বাহাদুর শাহ্ মোজাদ্দেদীয়া খানকা শরীফে পবিত্র খতমে কোরআন, খতমে ইয়াসিন, খতমে শেফা ও খতমে খাজেগান শরীফ অনুষ্ঠি হয়। বাদ আসর সোমবাজার কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে বাংলাদেশ আহলে ছুন্নাত ওয়াল জামাত কেন্দ্রীয় সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা মো. আবদুছ ছাত্তার মোজাদ্দেদী’র সভাপতিত্বে ও বাংলাদেশ আহলে ছুন্নাত ওয়াল জামাত গাজীপুর জেলা সাধারণ সম্পাদক ও কালীগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা মো. আল-আমিন দেওয়ান আল-আবিদীর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক কেবিএম মফিজুর রহমান খান, বাংলাদেশ হিজবুর রাসুল (সাঃ) উপজেলা সাবেক সভাপতি আলহাজ্ব মো. রেজাউল করিম ভূইয়া, আলহাজ্ব দেওয়ান শফিউদ্দিন আহমেদ, সভাপতি মো. জাকির হোসেন, সাধারণ সম্পাদক মো. মেজবাহ উদ্দিন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ উপজেলা সভাপতি আবু তাহের খান মো. আলমগীর, বাংলাদেশ আহলে ছুন্নাত ওয়াল জামাত উপজেলা সাধারণ সম্পাদক মো. আলী হোসেন ভূইয়া খোকন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মো. আওলাদ হোসেন, অর্থ সম্পাদক মাওলানা হাফেজ মো. আনিছুর রহমান, বাংলাদেশ যুব হিজবুর রাসুল (দ.) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. আবদুল মতিন, উপজেলা সভাপতি মাহমুদুল হোসেন সুজন ও ইসলামি ছাত্রসেনা উপজেলা সভাপতি হাফেজ মো. আল-মামুন আল-আবেদী প্রমূখ।
এ সময় সোম মোজাদ্দেদীয়া সুন্নীয়া দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট মাওলানা এ এইচ এম কাওছার আলম, সহকারী সুপারিনটেনডেন্ট মো. আরিফ বিল্লাহ, সহকারী শিক্ষক মাওলানা এটিএম ফারুক হোসেন, দক্ষিণ সোম বায়তুল মোকাদ্দাস জামে মসজিদের ঈমাম মাওলানা মো. মুকুল হোসেন, ইমামে রাব্বানী দরবার শরীফের আশেকান, ভক্ত ও মুরিদানগণ স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করে উপস্থিত ছিলেন।
পরিশেষে পবিত্র মিলাদ, কিয়াম ও দোয়ার মাধ্যমে হাজীগঞ্জ ইমামে রাব্বানী দরবার শরীফের ছোট হুজুর আল্লামা সৈয়দ জাহের শাহ্ মোজাদ্দেদী (রা.) এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও বৈশিক মহামারী করোনা থেকে মুক্তিসহ বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও মুক্তি কামনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ