শনিবার, ০২ জুলাই ২০২২, ০৬:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জে অটোরিক্সার চাপায় মাদ্রাসা শিক্ষক নিহত

রিপোটারের নাম / ৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২

কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি:

উপজেলার জামালপুর ইউনিয়নের চুপাইর ক্লাব সংলগ্ন রাস্তায় অটোরিকশা চাপায় মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছে। নিহতের বাড়ি একই ইউনিয়নের চান্দেরবাগ গ্রামে।

গতকাল সোমবার সকালে উপজেলার জামালপুর ইউনিয়নের চুপাইর দেওয়ান বাড়ি শ্বশুরবাড়ী এলাকায় সকাল ১০টায় এ ঘটনা ঘটে।

জানা যায়, মোঃ কাওছার উপজেলার বক্তারপুর ইউনিয়নের ব্রাহ্মণ্গাও মহিলা মাদ্রাসার শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। তিনি সকালে শহীদদের শ্রদ্ধা নিবেদন করকত মাদ্রাসার উদ্দেশ্যে রওয়ানা দেয়। এসময় তার মোটর সাইকেলটি একটি অটোর সাথে ধাক্কা লেগে ছিটকে রাস্তার মাঝে পরে যায়। সেই সময় অপর দিক থেকে অন্য আরকটি অটো তাকে পিষে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। স্থানীয়রা দৌড়ে এসে তাকে উদ্ধার করতে এসে শিক্ষককে মৃত পাওয়া যায়। কালীগঞ্জ থানায় যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন সকালের েদেকর ঘটনায় রাস্তায় কোন লোকজন না থাকায় অটোটি পালিয়ে গেছে।
পারিবারিক আবদারে ময়না তদন্তের পর মৃতদেহটি ফেরত দেয়া হয়।
তিনি মৃত্যুকালে স্ত্রী, দুই পুত্র ও এক কণ্যা সন্তানসহ অসংখ্য গুণ গ্রাহী রেখে গেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ