শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জের রাজপাড়ায় ৮ম শ্রেণীর ছাত্রীর আত্বঃহত্যা, মোবাইল উধাও

রিপোটারের নাম / ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

কালীগঞ্জের রাজপাড়ায় ৮ম শ্রেণীর ছাত্রীর আত্বঃহত্যা, মোবাইল উধাও
কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি ঃ
কালীগঞ্জ উপজেলার কোহিনুর মার্কেট সংলগ্ন রাজ পাড়া প্রামে জুগুলী উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণীর এক ছাত্রী নিজ বাড়িতে ঘড়ের আড়ের সাথে ওরনা পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্বঃহত্যা করেছে বলে জানাগেছে। জুগুলী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীতে উত্তির্ণ ৮ম শ্রেণীতে পড়–য়া শিক্ষার্থীর নাম ইভা, সে পৌর এলাকার ৯ নং ওয়ার্ডের ভুট্ট’র কন্যা।
গতকাল শুক্রবার ইভার পিতা ভুট্টু কাজ শেষে বিকেল ৪টার দিকে কোহিনুর মার্কেট পৌছলে স্থানীয়দের কানাঘোষ করছে তা দেখতে পেয়ে। জিজ্ঞেস করলে জানায় তার মেয়ে ইভা ঘড়ের দরজা বন্ধ করে ঘড়ের আড়ের সাথে লটকে আত্বঃহত্যা করেছে।
দৌড়ে বাড়িতে গিয়ে তাকে নামিয়ে থানা পুলিশকে খবর দিলে কালীগঞ্জ থানার এসআই ছামাদ বাড়িতে গিয়ে মৃতদেহটি সুরতহাল করে কালীগঞ্জ থানায় নিয়ে যায়। পরে ময়না তদন্তের জন্য লাশটি গাজীপুর মর্গে প্রেরণ করেন। এ সংক্রান্ত কালীগঞ্জ থানায় জিডি করা হয়। শেষ খবর পাওয়া অবদী ইভার হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার হয় নাই্ এবং রহস্য জনক আত্বঃহত্যা ঘটনার কারন খুজে পায়নাই বা পুলিশ কাউকে আটক করেনি।
স্থানীয়রা জানায় গত দুই মাস পুর্বে প্রতিবেশী এক রাজমিস্ত্রি যুবক শাহজাহানের ছেলে মামুনের সাথে তার সম্পর্ক হয়। সবাই বিষয়জি জানতে পেরে ধামাচাপা দিতে মামুনের বাড়িতে বেশ কয়েকবার বিয়ের প্রস্তাব দিলে মামুন আপাতত বিয়ে করতে রাজি হয়নি। সম্ভবত সেই কারসে ইভা আত্বঃহত্যা করেছে।
কিশোরির মৃতদেহ উদ্ধারের বিষয়টি স্বীকার করেছেন কালীগঞ্জ থতানার অফিসার ইনচার্জ আনিছুর রহমান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ