শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জের মোক্তারপুরে পূর্বশত্রæতার জেরে মামা ভাগ্নেকে বেদম প্রহার, মামা হাসপতালে

রিপোটারের নাম / ৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১


কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি ঃ
কালীগঞ্জের মোক্তারপুর ইউনিয়নের বড়গাঁও গ্রামে পুর্ব শত্রæতার জের ধরে পরিকল্পিত ভাবে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়াগেছে বড় ফাইজউদ্দিনের ছেলে, আরিফ, (২২) হারিছ (১৪) ও আনিছ (১৮) এর বিরুদ্ধে। মুমূহ্য অবস্থায় জুলহাসকে হাসপাতালে বর্তি করেন স্থানীয়রা।
গতকাল শুক্রবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টারদিকে মোক্তারপু ইউনিয়নের আবেদ আলীর স্ত্রী জুলেখা বেগম বাদী হয়ে কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। জানা যায়, তার ছেলে মো: জুলহাস নাতি ছিয়াম বায়না ধরায় তাকে বিস্কিট কিনে দিতে প্রতিবেশী মনির এর মুদি দোকানে যায়। এ সময় পুর্ব পরিকল্পিতভাবে অবস্থানরত ফাইজ উদ্দিনের ৩ ছেলে তারা জুলহাসকে একা পেয়ে তাদের ঝাপিয়ে পরে এলোপাতালি ভাবে মারধর করে শরিলের বিভিন্ন স্থানে নিলাফোলা জখম করে। এ সময় ভাগ্নে দৌড়ে বাড়িতে গিয়ে থবর দেয়ার আগেই লাঠিশোটা দিয়ে পিটিয়ে মাটিতে ফেলে বেদম প্রহার/কিল ঘুষি মেরে শরিলের বিভিন্ন স্থানে নিলাফোলা জখম করে। তার ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে ফাইজ উদ্দিনের ২ ছেলে আরিফ ও আনিছ মারধরকরে দৌড়ে পালিয়ে যাবার সময় এই বলে হুমকিদেয় যে, এর পর তোকে একা পেলে হত্যা করে গুম করে দিবে বলে যায়। স্থানীয়রা জুলহাসকে উদ্ধার করে কালীগঞ্জ সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেন।
ওই দিন রাতে জুলহাসের মা বাদি হয়ে ৩ জনকে আসামী করে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ