সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জের মুলগাঁও থেকে দুই শিশু নিখোঁজ

রিপোটারের নাম / ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

কালীগঞ্জের মুলগাঁও থেকে দুই শিশু নিখোঁজ

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জ থেকে রিচার্ড সরেন ও শুভ সরেন নামের দুই শিশু নিখোঁজ হওয়ার সংবাদ পাওয়া গেছে।
গতকাল সোমবার সকালে মুলগাওস্থিত সানরাইজ কিন্ডার গার্টেন স্কুলে পড়তে যায় ওই দুই শিশু। পরে স্কুল ছুটি হওয়ার পরও তারা আর বাড়ি ফিরেনি। বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করে না পাওয়াগেলে মঙ্গলবার পরের দিন ২৫ জানুয়ারি দুপুরে পৃথক দুটি সাধারণ ডায়েরী করে তাদের অভিভাবকেরা।

 

নিখোঁজ ও সাধারণ ডায়েরীর বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) এইচ.এম ইমন।

নিখোঁজ শিশু রিচার্ড দিনাজপুরের ফুলবাড়ী থানার কামাল ডাংগা এলাকার শিব নগর গ্রামের বাবু লাল সরেনের ছেলে। সে মূলগাঁও এলাকার সাইরাইজ কিন্ডার গার্টেন স্কুলে প্লে গ্রুপে পড়ত। শুভ জয়পুরহাটের পাঁচবিবি থানার নন্দইল মিসনপাড়া গ্রামের ইলিয়াস সরেনের ছেলে সে একই কিন্ডার গার্ডেনে ৩য় শ্রেণিতে পড়ত। তারা দুজনই মায়ের সাথে কালীগঞ্জ পৌরসভার মূলগাঁও এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করতেন। তাদের মা স্থানীয় প্রাণ-আরএফএল কারখানায় কাজ করেন।

পারিবারিক সুত্রে জানা যায়, গতকাল সকালে স্থানীয় সানরাইজ কিন্ডার গার্টেন স্কুলে পড়তে যায় ওই দুই শিশু। পরে স্কুল ছুটি হওয়ার পরও তারা আর বাড়ি ফিরেনি। পরে তাদের পরিবারের লোকজন বিভিন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে বিকেলে কালীগঞ্জ থানায় এসে পৃথক দুটি সাধারণ ডায়েরী করেন।

নিখোজ রিচার্ড সরেনের বয়স ৫ বছর, গায়ের রং শ্যামলা, উচ্চতা ৩ ফুট ৩ ইঞ্চি, চুল মাঝারি কালো, পড়নে লিল রংয়ের গেঞ্জি ও পায়ে আকাশী স্যান্ডেল এবং শুভ সরেনের বয়স ৮ বছর, গায়ের রং শ্যামলা, উচ্চতা ৩ ফুট ৩ ইঞ্চি, চুল মাঝারি কালো, পড়নে কালো রংয়ের সুইটার ও পায়ে হলুদ স্যান্ডেল। দুজনের সন্ধান পেলে কালীগঞ্জ থানায় ০১৩২০০৯২৪৮০ নাম্বারে যোগাযোগের অনুরোধ করেছেন তাদের অভিভাবক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ