বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জ যাওয়ার পথে লেগুনার সাথে সংঘর্ষে ১ কিশোরের মৃত্যু, ৩ জন আহত

রিপোটারের নাম / ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২

মোটরসাইকেলে কালীগঞ্জ যাওয়ার পথে লেগুনার সাথে মুখোমুখী সংঘর্ষে ১ কিশোরের মৃত্যু ৩ জন আহত
কালীগঞ্জ প্রতিনিধি :
গাজীপুরের কালীগঞ্জে ভাড়ায় চালিত মোটরসাইকেল নিয়ে কালীগঞ্জে যাওয়ার পথে বালিগাঁও নামক বাইপাস সড়কে লেগুনার সাথে মুখোমুখী সংঘর্ষে শুক্কুর আলীর ছেলে আইনুল ইসলাম সিয়াম (১৩) নামে এক কিশোরের মৃত্যুর ঘটনা ঘটেছে। এ সময় মোটর সাইকেলের আরো ৩ আরোহী আহত হয়েছেন। পরে জরুরী ভিত্তিতে উন্নদ চিকিৎসার জন্য ঢামেকে রেফার্ড করেন জরুরী বিভাগের চিকিৎসক ডাক্তার শহিদুল ইসলাম।

শুক্রবার (২৫ মার্চ) বিকেল সাড়ে পাঁচটার সময় কালীগঞ্জ বাইপাস সড়কের বালীগাঁও নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত কিশোর আইনুল ইসলাম সিয়াম দক্ষিণ নারগানা এলকার আব্দুল সাত্তারের ছেলে। সে স্থানীয় একটি মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

আহতদের মধ্যে, মুমুর্ষ অবস্থায় গুলজারের ছেলে মাহফুজ (১৯) ও গুরুত্বর অবস্থায় শফিকুলের ছেলে শাহ আলম (১৮)। তবে জামালপুরের একটি ক্লিনিকে আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে মঞ্জুর ছেলে সিয়াম (১৫)।
প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল শুক্রবার বিকেলে তারা চারজন জামালপুর থেকে একটি একটি মোটরসাইকেল নিয়ে কালীগঞ্জ যাওয়ার সময় টঙ্গী-ঘোড়াশাল সড়ক দিয়ে ঘোড়াশাল সড়ক দিয়ে কালীগঞ্জ যাচ্ছিল। বিকেল সাড়ে ৫টার দিকে বালীগাঁও ফকির বাড়ি সংলগ্ন এলাকায় পৌঁছালে ওভারটেক করতে যায়। এ সময় বিপরীত দিকে থেকে আসা একটি ঢাকা (মেট্রো–ম-০২-২৫৫৪)লেগুনার সাথে মুখোমুখী সংঘর্ষ হলে সবাই ছিটকে রাস্তায় পড়ে যায়। লেগুনাটি রাস্তার পাশে ময়লা আবর্জনায় ঢুকে পরে। এসময় চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হলেও পুলিশ লেগুনাটি আটক করে থানায় নিয়ে গেছে।

পরে স্থানীয়রা সড়ক থেকে তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে চারজনকে ঢাকায় রেফার্ড করেন। ঢাকায় নিয়ে গেলে শুক্কুর আলীর ছেলে আইনুল ইসলাম সিয়ামের মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ