শনিবার, ০২ জুলাই ২০২২, ০৬:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জের বক্তারপুরে নলি খালের পূন : খননের শুভউদ্ভোধন

রিপোটারের নাম / ৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

কালীগঞ্জের বক্তারপুরে নলি ব্রীজ খালের পূন খননের শুভউদ্ভোধন
কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি ঃ
আজ শনিবার দুপুরে “গাজীপুর সেচ বিভাগের বিএডিসি”র আয়োজনে কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ইউনিয়নের নলিব্রীজ সংলগ্ন সড়কে বালু নদী হয়ে বেলাই বিল ঈস্বরপুর পর্যন্ত প্রকল্পটি শুভ উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি এমপি তার বক্তব্যে বলেন, বতর্মান সরকার উন্নয়নের সরকার বাংলাদেশ আজ একটি উন্নয়ন দেশ হিসেবে বিশ্বের কাছে পরিচিতি লাভ করতে শুরু করেছে। দেশ উন্নয়ন করতে খাদ্যে স্বয়ং সম্পুনর্তা অজর্ন করতে হবে, ফসল চাষ করতে হবে, বিষয়টি আমাদের নেত্রী শেখ হাসিনা ভালোকরে জানেন। তিনি কৃষকদের বেশী অগ্রাধীকার দিয়ে থাকেন। খাল না হলে এই মৌসুমে ধান চাষ করা অসম্ভব। সেই পানি প্রবাহ বৃদ্ধি করতে নলিবালু নদী হয়ে বেলাই বিল ঈস্বরপুর পর্যন্ত খালের পুন খননের জন্য প্রায় ২৬ কি.মি অনুমোদনের অপেক্ষায় রয়েরেছ। আজ সাড়ে ৮ কি, মি, খননের কাজ শুরু হয়েছে।
পরে দোয়া ও মোনাজাতের মাধ্যমে ফলক উম্মোচন করে খাল পূণ:খননের শুভ উদ্ধোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক আবু বকর চৌধুরী, মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান মাকসুদুল আলম মাসুদ, বক্তারপুর ইউনিয়ন চেয়ারম্যান আতিকুর রহমান ফারুক, বক্তারপুর অা,লীগ সাধারন সম্পাদক মজিবুর রহমান পলাশ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইকবাল হোসেনআকন্দ, সারোয়ার হোসেন খোকন মেম্বরসহ অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ