শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জের নাগরীতে তড়িঘড়ি করে ড্যাপভুক্ত এলাকায় বালি ভরাট

রিপোটারের নাম / ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১

কালীগঞ্জের নাগরীতে তড়িঘড়ি করে ড্যাপভুক্ত এলাকায় বালি ভরাট

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি ঃ

গাজীপুরের কালীগঞ্জের আবারো ড্যাপভুক্ত এলাকায় বিজ্ঞ হাইকোটের নির্দেশ অমান্যকরে কে দারাজ কোম্পানির তড়িঘড়ি করে নিজের পাশাপাশি অন্যের জমি দখল করতে বালি ভরাটের অভিযোগ উঠেছে প্রতিষ্ঠানটির বিরুদ্ধে।

গতকাল বৃহস্পতিবার নাগরী ইউনিয়নের পাওরান এলাকায় গিয়ে দেখা যায় যে, এলাকায় পাওরান বিলে দেদারছে বালি ভরাট করার দৃশ্য চলমান রয়েছে। কয়েকটি বোটের মাধ্যমে বালি ভরাটের কাজ চলছে। কেউ বাধা দিলে তাদেরকে পুলিশের সহযোগীতায় মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী করার অভিযোগ করেছেন এবং স্থানীয় খ্রীস্টান সম্প্রদায়ের জমি জবর দখলের পায়তারার অভিযোগ করছে।

জানা যায়, পাওরান এলাকার পরান কস্তা, নিক্সন রোজারিও, মোস্তাক ও দেলোয়ারের সাথে কথা বল্লে সাংবাদিকদের জানান, বেশ কয়েকদিন আগে দারাজ কোম্পানি পাইপ দিয়ে কাজ করার সময় এসি ল্যান্ড বাধা প্রদান করে দিয়ে কাজ বন্ধ করে দেয়। এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক নাগরী ও পাওরান এলাকার ভুক্তভোগীরা বলেন, প্রশাসনকে ম্যানেজ করে আমাদের জমি হরিলুট করছে তারা।

এ বিষয়ে দারাজ এর প্রজেক্ট ম্যানেজার বা দায়ীত্ব প্রাপ্ত কাউকে খুজে পাওয়া যায় নাই। সিকিউরিটি সাংবাদিকদের ভেতরে ঢুকতে বাধা দেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ