শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জের জুট মিলের পাওয়ার ষ্টেশনে ৪ নাইট গার্ডকে বেধে ডাকাতি

রিপোটারের নাম / ৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১

কালীগঞ্জের জুট মিলের পাওয়ার ষ্টেশনে ৪ নাইট গার্ডকে বেধে ডাকাতি সংঘটিত হয়েছে, প্রায় ২০/২৫ লাখ টাকার ক্যাবল লুট

কালীগঞ্জ(প্রতিনিধি)গাজীপুর :

গাজীপুরের কালীগঞ্জ ন্যাশনাল জুট মিলের পাওয়ার ষ্টেশনে ৪ নাইট গার্ডকে বেঁধে মারধর করে ডাকাতি সংঘটিত হয়েছে বলে জানাগেছে। মোবাইল, টর্চলাইটসহ প্রায় ১৫/২০ লাখ টাকার ক্যাবল লুট করেছে সংগবদ্ধ ডাকাত দল।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বাহদুশাদী ইউনিয়নের খলাপাড়াস্থ ন্যাশনাল জুট মিলে রাত ২টা থেকে ভোর সোয়া ৪টা পর্যন্ত চলে ডাকাতি।
কর্মরত নাইট গার্ড মোতালেব, নজরুল জানায়, রাত আনুমানিক সোয়া দুটার সময় ন্যাশনাল মিল উত্তর দিক দিয়ে দেয়াল টপকে মিলের বাউন্ডারিতে প্রবেশ করে ডাকাত দল। এ সময় নজরুল, ইব্রাহীম, দেলোয়ার ও ফরিদকে ডিউটি রত অবস্থায় হাত,পা, চোখ ও মুখ বেঁেধ ৪/৫ টি টর্চ লাইট, লাঠি ও ৪টি মোবাইল ফোন ছিনিয়ে নেয়, পরে পাওয়ার স্টেশনে ঢুকে ঘুমন্ত অবস্থায় মোতালিবের উপর ঝাপিয়ে পরে।
মোতালেব জানায়, আমাকে হাত পা বেঁেধ চেখ মুখের উপর কাথা দিয়ে ঢেকে দেয়। যাতে কাউকে না চিনতে পারি। পরে সাব স্টেশনের ও জেনারেটরের মোটা মোটা ক্যাবল গুলো কেঁেট পরিত্যাক্ত আরেকটি ঘরে গিয়ে প্রায় ২ ঘন্টায় তাঁর ও রাবার থেকে খোলস বিচ্ছিন্ন করে ভোরে দিকে সমস্ত তার লুট করে পালিয়ে যায়। সকালে কালীগঞ্জ থানা পুলিশের দুটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নাইট গার্ড নজরুল বলে, আমাকে হাত,পা, বাধে চোখ বাধতেগেলে আমি তাদের বাপ ডেকেছি আমাকে মারবেন না, আমি অসুস্থ্য, এদিকে ফরিদকে পিটিয়ে জখম করেছে এবং দেলোয়ারকে মুখে মেরে দাত নরিয়ে দিয়েছে বলে জানান।

মিলের দায়ীত্বে থাকা নজরুল ইসলাম মল্লিকের সাথে কথা বল্লে তিনি জানান, আনুমানিক ২০/২৫ লাখ টাকার ক্যাবল ডাকাতি হয়েছে। বিষয়টি অতিরিক্ত পুলিশ সার্কেল কালীগঞ্জ কাপািসয়াকে অবগত করলে তিনি এসআই রুমনকে ঘটনাস্থল পরিদর্শনে পাঠান। বিকেলে কালীগঞ্জ থানার এসআই কামাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। দুই জনকে মেরেছে তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বিষয়টি মালিক পক্ষকে অবগত করেছি তদন্ত চলছে এখনো মামলা হয় নাই।

ইলেকট্রিক ডিপার্টমেন্টের দায়ীত্বরত আনোয়ার হোসেন এর নিকট জানতে চাইলে তিনি বলেন, তিনি বাসায় চলে গেছেন তবে সাংবাদিকদের পরিদর্শনের বিষয়টি বলে দিয়েছেন।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনিছুর রহমানের নিকট জানতে চাইলে তিনি মোবাইল ফোন রিসিভ করেনি। একটি ক্ষুদে বার্তা প্রেরণ করা হলেও মেবাইল ধনের নাই বা ফিরতি ফোন করেন নাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ