বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জের কৌচান গ্রামে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে পাশবিক নির্যাতন, টাকার বিনিময়ে বিচার বঞ্চিত অসহায় পরিবার

রিপোটারের নাম / ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৫ জুন, ২০২১

কালীগঞ্জের কৌচান গ্রামে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে পাশবিক নির্যাতন, টাকার বিনিময়ে বিচার বঞ্চিত অসহায় পরিবার

ঘটনা সুত্রে জানা যায়, করোনাকালীন সময়ে স্কুল বন্ধ থাকায় চুপাইর উচ্চ বালিকা বিদ্যালয়ের ৬ষ্ঠ এক ছাত্রী প্রতিবেশী পিসির বাড়িতে পড়তে যেত। বাড়িতে ফেরার সময় প্রতিবেশী কবিরাজ জেঠু তাকে জোর করে ঘড়ে তুলে নিয়ে পাশবিক নির্যাতন, শ্লীলতাহানী ধর্ষনের চেষ্ঠা করে আসতো।
ছাত্রীর বাবা থানায় লিখিত অভিযোগে জানা যায়, শিক্ষার্থী এই বিষয়টি তার বাবু ও মাকে বলে দিবে বলতেই অভিযুক্ত উমাকান্ত পালের ছেলে সন্তুষ পাল (৫০) ছাত্রীর বাবু ও মা’কে মেরে ফেলবো বলে হুমকি দেয়।
স্কুল ছাত্রী পড়তে না গিয়ে সন্তুষের ভয়ে আরেকটি ঘড়ে দরজা বন্ধকরে লুকিয়ে কাঁদতে থাকে। তার মাকে কাদঁতে কাদঁতে সব ঘটনা খুলে বলে। তার মা, বাবা অবশেষে স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গের নিকট অভিযোগ দিলে কোন কাজ হয় নাই। পরে ছাত্রীর বাবা পিতুষ পাল কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। কালীগঞ্জ থানার এসআই মনিরুজ্জামান ২ সহযোগীকে নিয়ে ঘটনাস্থলে যায়।
ঘটনার পর থেকে সন্তুষ পাল বাড়িতে তালা ঝুলিয়ে আত্ব:গোপন করে। বাদীর বাড়িতে না গিয়ে আসামী সন্তষ পালের বাড়িতে গিয়ে আম, কাঠাল খেয়ে থানায় ফিরে আসেন বলে অভিযোগ করেন।
পরিবারের নিরাপত্তা সঠিক বিচারের আশায় মাননীয় প্রধান মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন অসহায় পরিবার।
পরিস্থিতি সামাল দিতে সন্তষ পাল দুটি গরু বিক্রয় করে মোটা অংঙ্কের টাকা ছড়িয়ে ছিটিয়ে দেয়। অবশেষে টাকার চাপে মামলাটি ধামা-চাপা দিতে দালালগন উঠেপরে লাগে।
উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এড. মাকসুদুল আলম খান বলেন, অসহায় পরিবার বিচার বঞ্চিত হচ্ছে দোষীদের বিচার হওয়া উচিত।
এদিকে মানবাধিকার নামে একটি প্রতিষ্ঠানের বেশ কয়েকজন দালাল গতকাল তাদের বাড়িতে গিয়ে উল্টো মামলার তুলতে হুমকি দিয়েছে বলে জানা গেছে।
আগামী প্রজন্ম ও এলাকার যুবসমাজ বিষয়টি নিয়ে দু:খ প্রকাশ করে এধরনের জঘন্ন কাজে বিচার পাবেনা কেন তারা গরীব বলে। তবে অবশ্যই দোষী ব্যাক্তিকে আইনের আওতায় নিয়ে বিচার করা হোক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ