শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কার সঙ্গে সংসার করছি? সোহামকে নিয়ে হতাশ শ্রাবনী! কী হবে ‘দুজনে’র সম্পর্ক ?

রিপোটারের নাম / ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

কার সঙ্গে সংসার করছি? সোহামকে নিয়ে হতাশ শ্রাবনী! কী হবে ‘দুজনে’র সম্পর্ক ?

নায়ক টিএমসি প্রার্থী, নায়িকা বিজেপি প্রার্থী। ২০২১-র রাজনীতির ময়দানে তাঁরা প্রতিপক্ষ ছিলেন, আর সেই শ্রাবন্তী-সোহম, ‘দুজনে’ যখন ওয়েব দুনিয়ার জন্য জুটি বাঁধলেন, তখন তাঁদের নিয়ে ভোটের আগে কিছু কম চর্চা হয়নি। তবে সেসব চর্চা ভুলে অবশেষে সামনে এল শ্রাবন্তী-সোহম জুটির প্রথম ওয়েব সিরিজ ‘দুজনে’র ট্রেলার।

ব্যক্তিগত জীবনে রোশনের সঙ্গে শ্রাবন্তীর দাম্পত্য জীবনে ছেদ, নতুন প্রেমের গুঞ্জন নিয়ে কম চর্চা হচ্ছে না। ‘দুজনে’ ট্রেলারেও শ্রাবন্তীর মুখে শোনা গেল, ‘কার সঙ্গে সংসার করছি? কাকে নিজের সবটা দিয়ে ভালোবেসেছি, জাস্ট ভুলে যাই কী করে?’ স্বামী অমরের আচমকা বদলে যাওয়া নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়তে দেখা গেল অহনাকে। ফোন করলে অপর প্রান্তের ডায়ালগ শুনেই বোঝা গেল শ্রাবন্তীর দাম্পত্য জীবনে টানাপড়েনের গল্প।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ