শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কাভার্ডভ্যানের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

রিপোটারের নাম / ৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

কাভার্ডভ্যানের ধাক্কায় রাজধানীতে ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

উত্তরার আজমপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেলে থাকা নারীসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে আজমপুর রবীন্দ্র সরণি আমির কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন- নামুল (১৯), হনুফা আক্তার (৪০) ও অনিক (১৮)। দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে এনামুল ও হনুফা মারা যান। আহত অবস্থায় অনিককে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ মো. আখতারুজ্জামান ইলিয়াস জানান, গত বৃহস্পতিবার সকালে উত্তরা পশ্চিম থানার রবীন্দ্র সরণির আমির কমপ্লেক্সের সামনে দ্রুতগতিতে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজনের মৃত্যু হয়।
মৃত হনুফা বেগমের মেয়ে সাদিয়া সুলতানা জানান, তাদের বাড়ি বরিশাল গৌরনদী। থাকেন মোহাম্মদপুর রায়েরবাজার এলাকায়। অনিক তার মামাতো ভাই। অনিকের অসুস্থ বাবা গাজীপুর বোর্ডবাজার এলাকায় থাকেন। ভোরে তাদের পরিচিত এনামুলের মোটরসাইকেলে করে অনিককে সঙ্গে নিয়ে গাজীপুর বোর্ডবাজার এলাকায় ভাইকে দেখতে যাচ্ছিলেন হনুফা বেগম। পথে এই দুর্ঘটনা ঘটে।

twitter sharing button
whatsapp sharing button

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ