শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কাপ্তাই হ্রদে ঝাপ দিয়ে ইয়াবাসহ ২মাদক সম্রাটকে আটক করেছে পুলিশ

রিপোটারের নাম / ৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

কাপ্তাই হ্রদে ঝাপ দিয়ে ইয়াবাসহ ২মাদক সম্রাটকে আটক করেছে পুলিশ

নিজস্ব প্রতিনিধি রাঙামাটি:

কাপ্তাই হ্রদরে নর্জিন দ্বীপে মাদকসবেীদরে কাছে ইয়াবা বিক্রির সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কাপ্তাই হ্রদে ২ ঝাঁপ দিয়েছে ২ ইয়াবা সম্রাট । পরে পুলিশ তাদের ইয়াবাসহ টিপু ও মানিক ত্রপিুরাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে রাঙামাটরি কোতয়ালী থানা পুলশি।

আটককৃতরা রাঙামাটি শহরের চিহিৃত মাদক সম্রাট বলে জানয়িছেনে কোতয়ালী থানার অফসিার ইনর্চাজ মোঃ কবরি হোসনে। জানা যায়, গত মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিত ওতপেতে থাকে পুলিশ। পরে ওই ২ সম্রাটকে ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাবার সময় রাঙামাটি শহরের উপকন্ঠে কাপ্তাই হ্রদরে হলুদে পাহাড় থেকে তাদরেকে গ্রফেতার করা হয়েছে। পরে তাদের দেহ তল্লাশি করে ২৫০ ফিছ ইয়াবা ও ২৫ গ্রাম ইয়াবা পাউডার উদ্ধার করে বলে জানিয়েছেন কোতয়ালী থানার এএসআই দেলোয়ার হোসেন। তিনি আরো জানান, তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলার ওয়ারেন্ট রয়েছে।

আটককৃতরা রিজার্ভ বাজরের মহসিন কলোনীর কবির এর ছেলে ও মানিক ত্রিপুরা একই এলাকার কেল্লারপার এর বাসিন্দা পূনা চাকমার ছেলে। আটককৃতরা জানান, রাঙ্গামাটি শহরের একমাত্র এজেন্ট ও সাপ্লাইয়ার টিপু। তার মাধ্যমে শহরের বনরুপা ও তবলছড়িসহ এলাকার বিভিন্ন আনাচে কানাচে মালামাল সময় মত পৌচেযায়। শেষ খবর পাওয়া অবদী জানাগেছে তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলারুজু হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ