শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কাপাসিয়ায় এসি ল্যান্ড অবরোধের সংবাদে গেলে সাংবাদিক এর উপর সন্ত্রাসী হামলার নিন্দা প্রকাশ

রিপোটারের নাম / ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১

কাপাসিয়ায় এসি ল্যান্ড অবরোধের সংবাদে গেলে সাংবাদিক এর উপর সন্ত্রাসী হামলা
কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি ঃ

গাজীপুর জেলার কাপাসিয়া’র চাঁনপুর ইউনিয়ন র্নিবাচনে প্রচারনার কেন্দ্রকরে এসিল্যান্ডকে অবরুদ্ধ ও সাংবাদিকের উপর হামলা, নগদ টাকাসহ ক্যামেরা ছিনতাই ঘটনা নিন্দা প্রকাশ করেছে কালীগঞ্জ টেরিভিশন সাংবাদিক ক্লাব, শিঘ্রই গ্রেফতারের দাবী।

জানা যায়, কাপাসিয়া’র চাঁনপুর ১০ নং ইউনিয়ন নির্বাচন প্রচারনাকে কেন্দ্রকরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান সরকার আচরণ বিধি লংঘন করে। কাপাসিয়া উপজেলা র্নিবাহী ম্যাজিষ্ট্রেট সহকারী কমিশনার(ভুমি) রোবাইয়া ইয়সমিন তমা র্নিবাচন আচরন বিধি ভঙ্গের অভিযোগ এনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান সরকারকে ১০,০০০/- টাকা জরিমানা আদায়।

এ সময় প্রার্থীর কর্মী সমর্থকরা ম্যাজিষ্ট্রেটের গাড়ি ঘেরাও করে আন্দোলন করতে থাকে। উক্ত ঘটনার খবর পেয়ে গাজীপুর পুর্ব প্রতিনিধি আনন্দ টিভি ও যুগান্তর প্রতিনিধি ঘটনাস্থলে ছুটে গিয়ে দায়ীত্ব পালনের উদ্দেশ্যে দৃশ্য ধারন করতে থাকে। এমতাবস্থায় চেয়ারম্যান পদপ্রার্থী মিজানুর রহমানের হুকুমে তার কর্মী সমর্থকরা খোরশেদ আলমের উপর অতর্কীত ভাবে হামলা চালায় এবং তাকে এলো পাতালীভাবে কিল ঘুষি মারিয়া মারাত্বক ভাবে নীলা-ফুলাজখম করে এবং একটি সনি ভিডিও ক্যামেরা দুটি স্মার্ট মোবাইল ফোন ও পেন্টের পকেটে থাকা নগদ ৪ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিক্যাল কলেজে হাসপাতালে নিয়েগেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভর্তি করে।
এ বিষয়ে খোরশেদ আলমের ভাই মাহবুব ৬ জনকে আসামী করে কাপাসিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। ১। কাউছার (৩০), পিতা: অজ্ঞাত:-গ্রাম নলগাঁও, সে স্থানীয় একটি কিন্ডার গার্টেনের প্রধান শিক্ষক। ২। আলতাফ সরকার (৩৭), পিতা: মৃত: আব্দুর রউফ, সাং- ডেফুলিয়া, ৩। আনিছ (২৮) পিতা : আতাউর, ৪। মোর্শারফ (২৯) পিতা : ওমর আলী, ৫। হযরত আলী বেপারী (৪৫) পিতা: আব্দুর রাজ্জাক বেপারী উভয় সাং- নলগাঁও ও ৬। সোহেল সরকার (৩৮) পিতা : মিজনুর রহমান সরকার, সর্ব থানা কাপাসিয়া, গাজীপুর’কে আসামী করে কাপাসিয়া মামলা দায়ের করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ