বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কম খরচে দেখা যাবে কাতার বিশ্বকাপের ম্যাচ ?

রিপোটারের নাম / ৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

আর্ন্তজাতিক  প্রতিবেদন

গত সপ্তাহ থেকে ভারতে শুরু হয়েছে কাতার বিশ্বকাপের টিকিট বিক্রি। প্রথম থেকেই ভারতীয় ফুটবল প্রেমীদের থেকে ভাল সাড়া পাচ্ছেন বিশ্বকাপের আয়োজকরা।

মাঠে বসে কাতার বিশ্বকাপের খেলা দেখার খরচ এবারের আইপিএলের থেকেও কম। ফলে আশা করা হচ্ছে কাতারের গ্যালারিতে ভারতীয় সমর্থকদের উপস্থিতি থাকতে পারে চোখে পড়ার মতো।

গ্রুপ পর্বে স্পেন-জার্মানি ম্যাচের টিকিটের দাম ২৫০ কাতারি রিয়েল। অর্থাৎ, ভারতীয় মুদ্রায় ৫,২১১ টাকা, যা আইপিএলের কিছু অংশের টিকিটের দামের প্রায় অর্ধেক। গত সপ্তাহ থেকে ভারতে শুরু হয়েছে কাতার বিশ্বকাপের টিকিট বিক্রি। প্রথম থেকেই ভারতীয় ফুটবল প্রেমীদের থেকে ভাল সাড়া পাচ্ছেন বিশ্বকাপের আয়োজকরা। সারা বিশ্বে টিকিটের চাহিদার নিরিখে ভারত রয়েছে সপ্তম স্থানে।

বিশ্বকাপের টিকিটের দায়িত্বে থাকা সংস্থার পক্ষে জন পার্কার বলেছেন, ‘‘ভারত হচ্ছে দুর্দান্ত ফুটবল সমর্থকদের জায়গা। অনেকটা সোনার খনির মতো। ক্রিকেট নিয়ে ভারতীয়দের আগ্রহ, উন্মাদনা কারোর অজানা নয়। সে কথা মাথায় রেখেই ভারতীয়দের কাতার যাতায়াত আরও সহজ করার চেষ্টা হচ্ছে। যাতে আরও বেশি সংখ্যায় ভারতীয় মাঠে বসে বিশ্বকাপ ফুটবল উপভোগ করতে পারেন।’’

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ