শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

এ.বি.এল’এ ইন্টারভিউ দিতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরল এক যুবক

রিপোটারের নাম / ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

এ.বি.এল’এ ইন্টারভিউ দিতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরল এক যুবক

গাজীপুরের কালীগঞ্জে সুইং শাখায় ইন্টারভিউ দিতে গিয়ে রহস্য জনক ভাবে লাশ হয়ে বাড়ি ফিরল। কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়নের কলাপাটুয়া গ্রামের হরিলাল দেবনাথের ছেলে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার বিকেলে উপজেলার বাহাদুশাদী ইউনিয়নের খলা পাড়াস্থ্য এ.বি.এল চায়না ফ্যাক্টরীর ভেতরে।

নিহতের পিতা জানায়, আমার ছেলে সুমন দেবনাথ ঘোড়াশাল এলাকার প্রাণ আরএফএলের গার্মেন্টস শাখার সুইং অপারেটরের কাজ করত। গত সোমবার এবিএল থেকে তাকে ইন্টারভিউ দিতে মোবাইল ডাকে, সে মঙ্গলবার সকাল ৭ টার দিকে বাড়ি থেকে এবিএল এর উদ্দেশ্যে বেরহয়।

একটি সূত্রে জানা যায়, ওই বোর্ডে বোর্ডের কর্মকর্তরা অপ্রাসঙ্গিক প্রশ্নকরে তুলে তাকে অপমান করে যা সে সহ্য করতে না পেরে ৫তলার ছাদ থেকে লাফিয়ে পরে আত্ম হত্যা করেছে। এদিকে এবিএল কোম্পানির এডমিন মাহমুদুল ইসলাম জানান, কোম্পানির এক সিকিউরিটি তাকে জানান যে, নিচে একটি লোক পড়ে আছে। আমি গিয়ে দেখি এবং এম্বুলেন্স করে বিকেল আনু: ৫টায় কালীগঞ্জ সরকারী স্বাস্থ্য কমপ্লেক্স্রে নিয়ে আসি।

জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. ইউনুছ কবির জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনিছুর রহমান বলেন, ঘটনাস্থলে তদন্তের জন্য অফিসার পাঠিয়েছি এখন বলা সম্ভব না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ