সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

এসিল্যান্ড-ইউএনও আসুক, জরিমানাই তো নিবে ?

রিপোটারের নাম / ৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

এসিল্যান্ড-ইউএনও আসুক, জরিমানাই তো নিবে’
নিজস্ব প্রতিনিধি :
এবার এসিল্যান্ড ও ইউএনওকে তুচ্ছ করে বল্লেন ” এসিল্যান্ড-ইউএনও আসুক, জরিমানাই তো নিবে” করোনাভাইরাস প্রাদুর্ভাবে যখন সারা দেশে লকডাউন আসছে, তাছাড়া শিক্ষাপ্রতিষ্ঠান এক বছরের অধিক সময় ধরে বন্ধ, এমন সময় কিশোরগঞ্জের নিকলীতে ‘গ্রীন বার্ড কিন্ডারগার্টেন অ্যান্ড স্কুল’ নামের একটি বিদ্যালয়ে নিয়মিত পাঠদান কার্যক্রম চালু রয়েছে। কতৃপক্ষ মনে করছেন কোচিং না করলে টাকা পাবোনা।

গতকাল বুধবার সকাল ৭টায় সরজমিনে গিয়ে দেখা যায়, বিদ্যালয়টির দুটি টিন শেড ও একটি বিল্ডিংয়ের শ্রেণিকক্ষে স্বাস্থ্যবিধি অমান্য করে কয়েকশ ছাত্রছাত্রী নিয়ে প্লে-গ্রুপ থেকে ষষ্ট শ্রেণি পর্যন্ত পাঠদান করছেন শিক্ষকরা।

শ্রেণিক্ষের পাঠদানকালে ছবি-ভিডিও চিত্র ধারণের সময় বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা ও পরিচালক মো. শাহিদুর রহমান বলেন, ‘আপনারা সাংবাদিক, নিউজ করবেন? করেন। তাতে কিচ্ছু আসে যায়না , স্কুল খোলা তো কী হয়েছে? এসিল্যান্ড, ইউএনও আসবে? আসুক! জরিমানাই তো নিবে।

করোনাকালীন সারা দেশে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ, আপনার প্রতিষ্ঠান খোলা কেন? জানতে চাইলে শাহিদুর রহমান বলেন, ‘আমি লাখ লাখ টাকা খরচ করে বিদ্যালয় করেছি, অনেকগুলো শিক্ষককে বেতন দেওয়া হচ্ছে। এসব টাকা কোথায় থেকে আসবে? তাই বিদ্যালয় খোলা রাখতে বাধ্য হয়েছি।‘

এ বিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) শাকিল আহমেদ বলেন, ‘করোনাকালীন বিদ্যালয়টিতে পাঠদানের বিষয়টি জানা নেই। তবে বিদ্যালয়টি যেহেতু খোলা পাওয়া গেছে, সেহেতু পরিচালকের বিরুদ্ধে প্রশাসনিক ব্যাবস্থা নেওয়া হবে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ