শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

ঋণ এর বেড়াজালে আটকে গেলেন জাঙ্গালিয়া ইউপি চেয়ারম্যান প্রার্থী

রিপোটারের নাম / ২১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১

ঋণ এর বেড়াজালে আটকে গেলেন জাঙ্গালিয়া ইউপি চেয়ারম্যান প্রার্থী

ঋণ এর বেড়াজালে আটকে গেলেন জাঙ্গালিয়া ইউপি চেয়ারম্যান প্রার্থী ও তুমুলিয়ার সদস্য প্রার্থী সাগর রোজারিওসহ মোক্তারপুর-১ জামালপুর-১ মোট ৪ প্রার্থী
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাজীপুরের কালীগঞ্জে জাঙ্গালিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান গাজী সারওয়ার ও তুমুলিয়া ইউনিয়নের সাধারণ ১ নং ওয়ার্ডের প্রার্থী সাগর রোজারিও সহ জামালপুর ও মোক্তারপরের ১জন করে মোট ৪জনের প্রার্থীতা বাতিল করেছে রিটার্নিং কর্মকর্তা । ফলে শুক্র ও শনিবার সরকারী অফিস আদালত বন্ধ থাকায় দ্বারস্থ হতে পারেনাই প্রার্থীরা। নির্বাবাচন অফিস সূত্রে জানায়, তিন কর্মদিনের মধ্যে আপিল করে পক্ষে রায় আনতে পারলে প্রতিদন্ধীতা করতে সক্ষম হবেন।এ নিয়ে জনমনে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে ভোটারদের মাঝে।
এ নির্বাচনে উপজেলার ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২১জন, সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদে ৫৯জন ও সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ২১৩জন মোট ২৯৩ প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন।
নির্বাচন অফিস সূত্রে জানা যায়, কালীগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে কালীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও তুমুলিয়া, বক্তারপুর ও জাংগালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ফারিজা নুর এবং টঙ্গী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও বাহাদুরসাদী, জামালপুর ও মোক্তারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার মো. ওমর ফারুক তাদের মনোনয়ন পত্র গ্রহণ করেন। চেয়ারম্যান পদে তুমুলিয়া ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মো. আবু বকর মিয়া ও জাকের পার্টির মনোনীত মো. মনিরুজ্জামান। বক্তারপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মো. আতিকুর রহমান ফারুকসহ ৪জন, জাংগালিয়া ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মো. সারোয়ার গাজীসহ ৫জন, বাহাদুরসাদী ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সাহাবুদ্দিন আহমেদসহ ৩জন, জামালপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মো. মাহবুবুর রহমান ফারুক মাষ্টারসহ ৫জন, ও মোক্তারপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত এস এম আলমগীর হোসেন ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন।


আপনার মতামত লিখুন :

One response to “ঋণ এর বেড়াজালে আটকে গেলেন জাঙ্গালিয়া ইউপি চেয়ারম্যান প্রার্থী”

  1. AzizulHoque says:

    নির্বাচন সুষ্ঠুতা কামনা করতেছি

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ