শনিবার, ০২ জুলাই ২০২২, ০৬:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

উপজেলা নির্বাহী কর্মকর্তা’র মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি

রিপোটারের নাম / ২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২

উপজেলা নির্বাহী কর্মকর্তা’র মোবাইল নম্বর ক্লোন করে ব্যবসায়ীদের কাছে চাঁদা দাবি
কালীগঞ্জ,প্রতিনিধি,
গাজীপুরের কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আসসাদিকজামানের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে স্থানীয় ব্যবসায়ীদের কাছে চাঁদা দাবি করেছে একটি প্রতারক চক্র।
গত শনিবার বিকেলে উপজেলার জামালপুর ইউনিয়নের দালান বাজারের কয়েকজন ব্যবসায়ীর মোবাইলে ফোন করে প্রতারক চক্রটি টাকা দাবি করে বলে জানাগেছে। ওই রাতে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসসাদিকজামান।
উপজেলার জামালপুর ইউনিয়নের চেয়ারম্যান খাইরুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার দুপুরে প্রথমে ২নং ওয়ার্ডের গ্রাম পুলিশ আজিম উদ্দিনের মোবাইল নম্বরে ইউএনও স্যারের মোবাইল নম্বর থেকে ফোন করে ব্যবসায়ীদের মোবাইল নম্বর সংগ্রহ করে দিতে বলেন। পরে গ্রাম পুলিশ আজিম উদ্দিন ছয়জন ব্যবসায়ীর মোবাইল নম্বর সংগ্রহ করে দেন। এরপর বিকেলে ওই ব্যবসায়ীদের মোবাইলে ফোন করে ইউএনও,র পরিচয়ে ৫০ হাজার করে টাকা দাবি করেন। বিষয়টি তাদের সন্দেহ হলে পুলিশকে জানায়। বিষয়টি চেয়ারম্যানকে জানালে তিনি তাৎক্ষণিক ইউএনওকে অবহিত করেন। পরে তিনি জানতে পারেন এটি একটি প্রতারক চক্র ছিল।
বিষয়টি শিকার করে ২নং ওয়ার্ডের গ্রাম পুলিশ আজিম উদ্দিন বলেন, ইউএনও স্যারের মোবাইল ও পরিচয়ে ফোন করে দালান বাজারের ব্যবসায়ীদের মোবাইল নম্বর সংগ্রহ করে দিতে বল্লে আমি ছয়জন ব্যবসায়ীর মোবাইল নম্বর সংগ্রহ করে দিই। বিকেলে বাজারের কয়েকজন মিষ্টি ব্যবসায়ী বলেন, ইউএনও স্যারের পরিচয়ে তাদের কল করে ৫০ হাজার করে টাকা দাবি করা হয়েছে। পরে তাৎক্ষণিক আমি বিষয়টি চেয়ারম্যানকে জানাই। এরপর জানতে পারি এটি প্রতারক চক্রের কাজ।
কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আসসাদিকজামান সাংবাদিকদের বলেন, আমার সরকারি মোবাইল নম্বর ক্লোন করে একটি প্রতারক চক্র [ জামালপুর ইউনিয়নের কয়েকজন ব্যবসায়ীর মোবাইলে ফোন করে টাকা দাবি করেছে বলে অভিযোগ পেয়েছি। এ বিষয়ে সব দফাদার, মহল্লাদার, ওয়ার্ড মেম্বার এবং চেয়ারম্যানকে সতর্ক থাকার অনুরোধ করছি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ