শনিবার, ০২ জুলাই ২০২২, ০৬:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

উন্নত এলাকা হতে হলে উন্নত মানুষের দরকার …….মেহের আফরোজ চুমকি এম.পি

রিপোটারের নাম / ৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৪ জুন, ২০২১

উন্নত এলাকা হতে হলে উন্নত মানুষের দরকার
…….মেহের আফরোজ চুমকি এম.পি

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে আর.আর.এন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ তলা ভবন র্নিমান কা জের উদ্বোধনকালে বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সাংসদ মেহের আফরোজ চুমকি প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে বলেন, উন্নত এলাকা হতে হলে উন্নত মানুষ দরকার। শুধু রাস্তাঘাট উন্নত হলে কিছুই হবে না। কালীগঞ্জে বর্তমান শিক্ষার হার ৫৯.০৮% মাত্র। তিনি উপস্থিত সবার উদ্দেশ্যে বলেন, আমি প্রথমে স্মরণ করি ৩০ লক্ষ শহীদ র্নিযাতিত মা-বোনকে। ৭৫ এর ১৫আগস্ট জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের যাদেরকে নির্মম ভাবে হত্যা করা হয়েছে তাদের প্রতি গভীর শ্রদ্ধা জানাই। আর বিশেষ ভাবে কৃতজ্ঞতা জানাই আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। একদিকে বিভিন্ন অপশক্তির বাধা অন্যদিকে প্রকৃতির দূর্যোগ এতো কিছুর পরও তিনি বাংলাদেশকে আজকে দূর্বার গতিতে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীকে আমরা বলি গণতন্ত্রের মানস কন্যা। কেন বলি? তিনি দিনরাত পরিশ্রম করে আজ দেশটাকে মধ্যম আয়ের দেশ বানিয়েছে। আগামীতে আমরা উন্নত দেশে পরিনত হতে যাচ্ছি। ঠিকাদারের উদ্দেশ্যে তিনি বলেন, শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণে কোন প্রকার অনিয়ম চলবে না। সঠিকভাবে সঠিক সময়ে কাজ শেষ হলে জাঁক-জমক ভাবে সবাইকে নিয়ে উদ্বোধন করবো ইনশাল্লাহ।
শনিবার সকালে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শিবলী সাদিক এর সভাপতিত্বে উপজেলার ঐতিহাসিক আর আর এন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ তলা ভবন উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। কালীগঞ্জে বিভিন্ন স্কুল ও কলেজ উন্নয়নে প্রায় ৭০ কোটি টাকার কাজ চলছে। অত্র বিদ্যালয়ে প্রায় সাড়ে ৭ কোটি টাকা ব্যায়ে ১৮টি কক্ষের কাজ আগামী দুই বছরের মধ্যে সমাপ্ত হবে।
এ সময় অন্যন্যের মাঝে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, কালীগঞ্জ পৌর মেয়র এস.এম রবিন হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গনি ভুইয়া, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আবু বকর চৌধুরী, পরিমল চন্দ্র ঘোষ ও স্থাণীয় পৌর কাউন্সিলর বাদল মিয়া প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ