শনিবার, ০২ জুলাই ২০২২, ০৬:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

ঈদেও গান শোনাবেন মাহফুজুর রহমান

রিপোটারের নাম / ৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

বিনোদন প্রতিবেদক

facebook sharing button
২০১৬ সালের কোরবানি ঈদে গায়ক হিসেবে পর্দায় হাজির হন বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। তার গান নিয়ে নেটদুনিয়ায় বেশ আলোচনা-সমালোচনাও হয়েছে। তবুও থেকে থাকেননি তিনি। প্রতি ঈদেই ভক্ত-শ্রোতাদের বিশেষ চমক হিসেবে নতুন গান নিয়ে হাজির হন মাহফুজুর রহমান।

তারই ধারাবাহিকতায় এবারের রোজার ঈদেও গানের অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন ড. মাহফুজুর রহমান। বিষয়টি তিনি নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করছেন।

ড. মাহফুজুর রহমান বলেন, ‘ইতিমধ্যে গানের রেকর্ডিং হয়ে গেছে। ঈদের দিন রাত ১০টা ৩০ মিনিটে দিকে অনুষ্ঠানটি প্রচার হবে। সবাইকে দেখার আমন্ত্রণ রইলো।’ তবে তিনি এবারও একা গাইবেন।

এটিএন বাংলা সূত্রে জানা গেছে, ১০টি মৌলিক গান দিয়ে সাজানো হয়েছে ড. মাহফুজুর রহমানের এবারের সংগীতানুষ্ঠানটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ