শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

আড়াল ভাঙলেন বুবলী

রিপোটারের নাম / ৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১

বিনোদন প্রতিবেদক : খায়রুল হাসান তারুন্য
৫ জানুয়ারি ২০২১
সবশেষে ‘বীর’ ও ‘ক্যাসিনো’ চলচ্চিত্রের কাজ করেছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী। তাও গত বছর ফেব্রুয়ারির কথা। এরপর আড়াল হন তিনি। এর মধ্যেই শোবিজ পাড়ায় তাকে নিয়ে গুঞ্জন উঠে বুবলী বিয়ে করেছেন। শুধু তাই নয়, গুঞ্জন উঠে সন্তান জন্মদানের জন্যই তিনি আড়াল হয়েছেন। এ নিয়ে শোবিজে হয়েছে নানা আলোচনা-সমালোচনাও।

অবশেষে চলতি বছর ১ জানুয়ারি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিনি প্রকাশ করেন তার নতুন ছবি। সঙ্গে জানিয়েছেন নতুন বছরের শুভেচ্ছাও।

জানা গেছে, আড়ালে থাকা বুবলী খুব শিগগিরই ব্যস্ত হচ্ছেন কাজে। নতুন লুকে আবারও পর্দায় সরব হচ্ছেন তিনি। ইতিমধ্যেই বুবলী মুখোমুখি হয়েছেন গণমাধ্যমের। বলেছেন, আড়ালে থাকা সময়গুলোর কথা।

বুবলীর জানান, ‘বীর’ ও ‘ক্যাসিনো’ কাজ শেষ করে গত বছর ফেব্রুয়ারির শেষ দিকে তিনি আমেরিকার নিউইয়র্ক যান। সেখানে ফিল্ম সম্পর্কিত একটি কোর্স সম্পন্ন করেছেন। তিন মাসের কোর্স থাকলেও মহামারির কারণে তা শেষ হতে সময় লেগেছে। এরপর লকডাউনের কারণে সেখানেই আটকা পড়েন তিনি। অবশেষে দেশে ফিরেছেন গত বছর নভেম্বরের শেষ দিকে।’

এদিকে, বুবলীকে নিয়ে যেসব গুঞ্জন উঠেছে? সেসব প্রসঙ্গে তিনি বলেন, ‘সবারই ব্যক্তিগত জীবন রয়েছে। করোনার সময় সবাই নিজের মতো করে ছিল। আমারও একটু গ্যাপের দরকার ছিল। তবে দর্শকদের যে পর্দার শিল্পীদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ রয়েছে, তাদের সেই আগ্রহকে আমি সম্মান করি। আর থাক না কিছু বিষয় ব্যক্তিগত।

সবশেষে বুবলী জানান, নতুন বেশ কিছু কাজের বিষয়ে কথাবার্তা চলছে। আর খুব শিগগিরই তিনি ফিরছেন শুটিংয়ে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ