বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

আবারো বির্তকে নোবেল, বির্তকে থাকতে ভালো লাগে যার

রিপোটারের নাম / ৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১

আবারো বির্তকে নোবেল, বির্তকে থাকতে ভালো লাগে যার

আলোচনা আর সমালোচনা এগিয়ে রয়েছেন সারে গামাপা সংগীত শিল্পী মঈনুল হাসান নোভেল। কারণে-অকারণে বারবার উঠে আসছে সারেগামাপা’খ্যাত সংগীতশিল্পীর নামটি। আবার তার বাবা হওয়ার ঘটনাকে কেন্দ্র করেওস্ত্রীর সাথে তৈরি হয়েছে নানা বিতর্ক।

নোবেল নিজেকে বাবা হওয়ার ঘোষনাপর পর বেকে বসলেন তার স্ত্রী সালসাবিল। অথচ এর দু’দিন পরই তার স্ত্রী সালসাবিল জানান, তিনি অন্তঃসত্ত্বা নন। এমন ঘটনায় নোভেলকে কি ভেবে স্ত্রীর বিরুদ্ধে ভ্রুণ হত্যার সন্দেহ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেন নোবেল। সেই স্ট্যাটাসে স্পষ্ট হয়ে উঠেছে, তাদের দাম্পত্যজীবন খুব একটা সুখের যাচ্ছে না। তাদের ভেতর রয়েছে সন্দেহের দানা।

এবার নতুন করে যুক্ত হয়েছে নোবেলের নতুন বান্ধবী ‘মিলা চৌধুরী’র নাম। এই নামের একটি ফেসবুক আইডি থেকে দাবি করা হয়েছে, আবার বিয়ে করতে যাচ্ছেন তিনি। সেই সঙ্গে প্রকাশ করা হয় নোবেলের সঙ্গে মিলা চৌধুরীর একটি ঘনিষ্ঠ ছবি। ছবিচি দেখে মনে হচ্ছে নিলা চৌধুরী সেলফিতে ধরে নিয়েছে।

সম্প্রতি নিলা চৌধুরীর ফেসবুক মিলা চৌধুরী পোস্টে করেছেন তার আগত নুতন স্বপ্নের কথা ‘অবশেষে বুঝি পরিচয় পেতে চলছে তোমার আমার দীর্ঘ পথচলা; তিনি আরো বলেন দেড় বছরের প্রেমের পর আজ সে দিন ঘনিয়ে এসেছে, বিয়ের আস্বাসে দুজনই রাজি। তিনি বলেন, সবাই আমাদের জন্য দোয়া করবেন প্লিজ।’ ছবিটি নোবেলের অনুমতি নিয়ে পোস্ট করা সে কথাও উল্লেখ করা হয়।
তবে নোভেল সব মিথ্যে বলে সাফ জানিয়ে দিয়েছেন। তিনি বলেন , সোসাল মিয়িায় আমাকে নিয়ে অপপ্রচার করা হচ্ছে। এসব মিথ্যা, বানোয়াট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ