শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

“আনিছউজ্জামান কল্যাণ ট্রাস্ট “র মানবিক সহায়তা ও ঈদ সামগ্রী বিতরণ

রিপোটারের নাম / ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

“আনিছউজ্জামান কল্যাণ ট্রাস্ট “র মানবিক সহায়তা ও ঈদ সামগ্রী বিতরণ
ডেস্ক রিপোর্ট :

গাজীপুরের কালীগঞ্জে করোনা কালীন সময়ে পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে “আনিছউজ্জামান কল্যাণ ট্রাস্ট “ এর উদ্যোগে অসহায়দের মাঝে মানবিক সহায়তা স্বরুপ অর্থ ও ঈদ সামগ্রী পৌছে দেন ঘরে ঘরে।

গত মঙ্গলবার, বুধবার ও বৃহস্পতিবার ওই সকল সামগ্রী বিতরণ করা হয়েছে।

মরহুম মো:আনিছউজ্জামান আমৃত্যু (২০০১-২০১৯ইং)কালিগন্জের ভাদগাতী গ্রামের বায়তুল মামুর জামে মসজিদের মতোয়ালীর দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি তার জীবদ্দশায় বিভিন্ন সামাজিক ও ধমীয় জনকল্যাণ মূলক কাজ করেন ।তার মৃত্যুর পর তার নামে কল্যাণ ট্রাস্ট গঠন করা হয় ২০২০ সালে।
তারই সূত্রধরে আজকে এই পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষ্যে ট্রাষ্টের প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক মো:মুর্শিদ উজ জামানের তত্বাবধানে কিছু কার্যক্রম সম্পন্ন করেন।
এর মাঝে বড় নগড় , মুনসুরপুর ও বালীগাঁও এর ৪ টি এতিমখানা ও সমাজের অসহায় অস্বচ্ছল ৪০০ জনের মধ্যে রান্না করা খাবার বিতরন করে (বাড়ী বাড়ী পৌছে দেয়া হয়)।

৭০ বছর বয়সউর্ধ প্রায় অর্ধ শত বয়স্ক লোককে ১০০০ টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন।
প্রায় অর্ধশত অসহায় করোনায় কর্মহীন মানুষের মাঝে ১,০০০ টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন। ভাদগাতি , খন্জনা , মুনসুরপুর , চান্দাইয়া , বালীগাঁও, বন নগড় ও চৌড়া নয়া বাড়ী এলাকার মোট ৭ টি গ্রামের ৪৫০ টি পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী তাদের বাড়ী বাড়ী পৌছে দেয়া হয়।

প্রতিটি গ্রামে তালিকা করে অর্থ ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে । প্রতিষ্ঠানের স্থানীয় প্রতিনিধিগন জনাব মকবুলুর রহমান ও তারিকুর রহমান পিন্টুর পরিচালনায় সমস্ত কাজ সুষ্ঠভাবে সম্পন্ন করেন।

আনিছউজ্জামান কল্যাণ ট্রাস্টএর পক্ষে তারই উত্তরাধিকার মো: মুর্শিদ উজ জামান সবার কাছে দোয়া চেয়েছেন। আল্লাহর সম্তুষ্টির জন্য মানবতার এই প্রচষ্টা যেন আল্লাহ কবুল করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ