বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

আজ নাগরী খ্রীষ্টান সমবায় ঋণদান সমিতি লিঃ এর র্নিবাচন

রিপোটারের নাম / ১০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১

ব্যায়বহুল সমবায় র্নিবাচান
আজ নাগরী খ্রীষ্টান সমবায় ঋণদান সমিতি লিঃ এর র্নিবাচন

মুজিবুর রহমান :

গাজীপুর জেলার কালীগঞ্জে বেশ কয়েকবার জাতীয় পুরস্কার প্রাপ্ত ১ম স্থান অধিকারী নাগরী খ্রীষ্টান সমবায় ঋণদান সমিতি লিঃ’এর আজ ৪৬৪৩ জন সমদ্য ভাগ্য র্নিধারণ করবেন। সকাল সাড়ে ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট চলবে।

সরেজমিনে বেশ কয়েকটি র্নিবাচনী প্রচারণা অনুষ্ঠাকে ঘিড়ে আনন্দ আর উৎসবের আমেজ দেখাগেছে। এক জরিপে দেখাগেছে ব্যায় বহুল এই র্নিবাচনে লাখ লাখ টাকা খরচ। মরিয়া হয়ে যুদ্ধে নামছেন সুমন-ডেরেন-টুটুল-উজ্জল পরিষদ ও ফিলিপ-নিখিল-অপু-বিদ্যুৎ নামে দুটি প্যানেল।
সুমন রোজারিও (বর্তমান চেয়ারম্যান-ছাতা মার্কা) বলেন, আমরা চাই ভোট সুষ্ঠ্যভাবে হোক। প্রতিটি র্নিবাচনে জয় পরাজয় আছে। আমি ভোটারদের মন জয় করতে সক্ষম হয়েছি এবং বিপুল ভোটে জয় অর্জন করতে পারব।

ফিলিপ গমেজ (সাবেক চেয়ারম্যান গোলাপ ফুল মার্কা) বলেন, আমি আজকের প্রান প্রিয় র্নিবাচনে জযী হওয়ার আশারাখি। আমি চাই ভোট সুষ্ঠ্য হোক যাতে যার ভোট তার পছন্দের প্রার্থীকে দিতে পারে। র্নিবাচনে ঘোষিত ফলাফলকে অবশ্যই মেনে নেব।

ইতিমধ্যে র্নিবাচনে ভোট গ্রহনের সমস্ত প্রস্তুতি সম্পন্ন হয়েগেছে। আজ শুক্রবার সকাল সাড়ে ৮টার জন্য অপেক্ষায় আছে। প্রতিটি কক্ষে ৪টি সিল মারার টেবিল সমন্বয়ে ২০টি বুথ সম্পন্ন হয়েছে। ২০টি সিসি টিভি স্থাপন করা হয়েছে। পুলিং অফিসার থাকছেন ২০ কক্ষের জন্য প্রায় ৮০ জন এবং দুই প্যানেল এর এজেন্ট হিসেবে প্রতি প্যানেল এর ৪০ জন করে মোট ৮০ জন এজেন্ট থাকছেন।

জানাগেছে, র্নিবাচন কর্মকর্তা হিসেবে দায়ীত্ব পালন করছেন কালীগঞ্জ উপজেলা সমবায় কর্মকর্তা র্মিজা ফারজানা শারমিন। ভোট পর্যবেক্ষনের জন্য গাজীপুর জেলা প্রশাসক এস.এম তরিকুল ইসলাম, জেলা সমবায় কর্মকর্তা, কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিক, উপজেলা পরিষদ চেয়ারম্যান পরিদর্শনে আসার কথা রয়েছে।
কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে নির্বাচন সমাপ্ত করতে চান প্রশাসন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ