সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

অসুস্থ ও অসহায়দের মাঝে চিকিৎসার অনুদান প্রদান করেছেন -মেহের আফরোজ চুমকি এমপি

রিপোটারের নাম / ৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৯ মে, ২০২১

অসুস্থ ও অসহায়দের মাঝে চিকিৎসার অনুদান প্রদান করেছেন -মেহের আফরোজ চুমকি এমপি

গতকাল শনিবার দুপুরে কালীগঞ্জ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সমাজসেবা অধিদফতর কর্তৃক পরিচালিত ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকেপ্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের আর্থিক সহায়তা কর্মসূচির ২১ জনের মাঝে ৫০ হাজার টাকা করে সাড়ে ১০ লাখ টাকার চেক বিতরণ করেন প্রধান অতিথির সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি ।

আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, অসুস্থ ও অসহায় মানুষের মুখে হাসি ফুটানো আমাদের আওয়ামী লীগ সরকারের অঙ্গীকার। যারা দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে ভুগছে তাদের আর্থিক সহায়তা প্রদান করে যাচ্ছেন সরকার। কিছু দাললরা তাদের সহায়ক টাকা তুলে দেয়ার নামে সিংহভাগই লুটে নিচ্ছে। তিনি আরো বলেন, আমার কাছে সবাই আসে আমি সবাইকে আবেদনে সুপারিশ করে দিই। কি করে বুঝবো তাদের মনে কি আছে। অনেক আবেদনের সুপারিশ ইউএনওকে মার্ক করে দেই। তখন তিনি সেই আবেদনকারীর আবেদন যাচাই বাছাই করে তাকে দ্রুত সহযোগিতা করতে হবে। যারা সমাজে অসহায় অসুস্থ তাদের নামের তালিকা ইউপি চেয়ারম্যানের মাধ্যমে সংশ্লিষ্ট দপ্তরে পাঠাতে হবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা। তিনি দেশের মানুষদের একটু বেশি ভালোবাসেন। করোনাকালীন প্রধানমন্ত্রী স্বাস্থ্যখাত দেখচ্ছেন। অন্যদিকে দেশের অর্থনৈতিক দিকটিও দেখছেন।

আজ বাড়িয়া ইউনিয়নে সাড়ে সাত হাজার মানুষের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। দলীয়ভাবে অর্থ সংগ্রহ করে এলাকার অসহায় গরিব মানুষদের সাহায্য সহযোগিতা করা হচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) মো.শিবলী সাদিকের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো মোয়াজ্জেম হোসেন পলাশ ও গাজীপুর জেলা সমাজসেবা অধিদফতরের উপপরিচালক এস,এম আনোয়ারুল করিম প্রমুখ।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, কালীগঞ্জ পৌর মেয়র এস এম রবিন হোসেন, উপজেলা সমাজসেবা অফিসার মো শাহাদাৎ হোসেনসহ দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ